শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন

সিরাজগঞ্জে ১২ ঘণ্টায় পুলিশের অভিযানে ১৭ জন গ্রেপ্তার

সিরাজগঞ্জে ১২ ঘণ্টায় পুলিশের অভিযানে ১৭ জন গ্রেপ্তার

সিরাজগঞ্জে  ১২ ঘণ্টা অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১৭ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার সদর, উল্লাপাড়া, কামারখন্দ ও সলঙ্গার থানার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন-কামারখন্দ উপজেলা জামায়াতের আমির ইউসুফ আলী, জামায়াত কর্মী সাইফুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সাইফুল আলম, জেলা শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক নিয়ামুল হাকিম সাজু, যুবদল নেতা শাহজালাল ভুট্টো, জেলা ট্রাক ও ট্যাংকলরি মালিক সমিতির সাবেক যুগ্ম-সম্পাদক মানিক আহম্মেদ, বিএনপি ও জামায়াত কর্মী আলম হোসেন, আব্দুর রশিদ, সাগর আহমেদ, আতাউর রহমান, রেজওয়ান, আহাদ আলী, আব্দুল বারিক, আমিরুল ইসলাম এবং আমানত উল্লাহ।

সিরাজগগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ, কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম, উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ ও সলঙ্গা থানার ওসি তাজুল হুদা গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় নাশকতার অভিযোগে একাধিক মামলা রয়েছে। এছাড়া মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তারা।

(ইউএনবি)

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com