বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৫৪ অপরাহ্ন

কেরানীগঞ্জ নবাবগঞ্জে সন্ত্রাসী হামলায় ১০ সাংবাদিক আহত

কেরানীগঞ্জ নবাবগঞ্জে সন্ত্রাসী হামলায় ১০ সাংবাদিক আহত

কেরানীগঞ্জ  নবাবগঞ্জ উপজেলার কলাকোপায় যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তরসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীদের অবস্থানরত হোটেল এবং তাদের গাড়িতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে সশস্ত্র সন্ত্রাসীরা। হামলায় প্রায় ১০ জন সাংবাদিক আহত হয়েছেন।

কলাকোপার শামীম গেস্ট হাউসের সামনে সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ হামলা হয়।

হামলায় যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিবেদক সুশান্ত সিনহা গুরুতর আহত হয়েছেন। ঘটনার পর থেকে যুগান্তরের ধামরাই প্রতিনিধি শামীম খান নিখোঁজ রয়েছেন। সন্ত্রাসীরা গণমাধ্যমকর্মীদের বহনকারী ১৬টি গাড়ি ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ প্রসঙ্গে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আজহারুল হক জানান, সোমবার বিকালে যমুনা টেলিভিশন ও যুগান্তর পত্রিকার প্রায় ৩০ জন সাংবাদিক নবাবগঞ্জে আসেন এবং কলাকোপা এলাকায় শামীম গেস্ট হাউস ভাড়া নেন। সেখানে অবস্থানকালে রাত সাড়ে ১০টার দিকে অজ্ঞাত সন্ত্রাসীরা গেস্ট হাউসের সামনে থাকা প্রায় ১৬টি গাড়ি ভাঙচুর করে।

তিনি বলেন গাড়ি ভাঙচুরের শব্দ পেয়ে কয়েকজন সাংবাদিক নিচে নেমে আসলে তাদের মারধর করে সন্ত্রাসীরা। ঘটনার পর থেকে যুগান্তরের ধামরাই প্রতিনিধি সাংবাদিক শামীম খানকে পাওয়া যাচ্ছে না।

এবিষয়ে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন কে বা কারা কয়েকটি গাড়ি ভাঙচুর করেছ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপরাধীদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ইউএনবি)

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com