শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০১:০০ অপরাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কার গণপজায়ার সৃষ্টি হয়েছে: তোফায়েল আহমেদ

শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কার গণপজায়ার সৃষ্টি হয়েছে: তোফায়েল আহমেদ

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ১৯৭০ সালের নির্বাচনে যেমন জাতির জনকের নেতৃত্বে নৌকার গণপজায়ার সৃষ্টি হয়েছিলো, এবারো তেমনি শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কার গণপজায়ার সৃষ্টি হয়েছে। শেখ হাসিনার পক্ষে নৌকার এই গণজোয়ারকে কেউ বাঁধাগ্রস্ত করতে পারবে না।
তোফায়েল আহমেদ শুক্রবার রাতে ভোলা পৌর শহরের ২নং ওয়ার্ড গজীপুর রোডের এক পথসভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু ও পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান সভায় বক্তব্য দেন।
তিনি বলেন, কোন ষড়যন্ত্রই আসন্ন নির্বাচনকে বানচাল করতে পারবেনা। ২০১৪ সালেও নির্বাচন বন্ধ করতে পারেনি এবারো কেউ পারবে না। আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশে একটি অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবেই। সে নির্বাচনে মানুষ আওয়ামী লীগের পক্ষেই আবারো রায় দিবে বলে তোফায়েল আশাবাদ ব্যক্ত করেন।
তোফায়েল বলেন, বিএনপি প্রার্থীরা নির্বাচনি মাঠে নেই। তারা সাধারণ মানুষের কাছে যেতে সাহস পায় না। কারণ তাদের অপকর্ম, অত্যাচার, নিষ্ঠুর কার্যকলাপ মানুষ প্রত্যাখান করেছে। জনগণ এখন এসবের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। সেই ভয়ে তারা মানুষের কাছে যায় না।
ড. কামালের আদর্শীক মৃত্যু হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ প্রবীণ এই সদস্য বলেন, মানুষের দুইবার মৃত্যু হয়, একবার নীতিহীন হলে, আরেকবার সত্যিকারের মৃত্যু। তেমনি ড. কামালের আদর্শের মৃত্যু হয়েছে। তিনি খুনিদের সাথে জোট করেছেন। সারাদেশের মানুষ এখন তাকে ধিক্কার জানাচ্ছে। (বাসস)

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com