শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৬:৩৩ অপরাহ্ন

জামাত এখন জনবিচ্ছিন্ন দল তাদের কোন প্রকার জনসমর্থন নেই:মো. মুজিবুল হক

জামাত এখন জনবিচ্ছিন্ন দল তাদের কোন প্রকার জনসমর্থন নেই:মো. মুজিবুল হক

আজ কুমিল্লার চৌদ্দগ্রামের কনকাপৈত ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক নির্বাচনী জনসভা  রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক বলেন জামাত এখন জনবিচ্ছিন্ন দল তাদের কোন প্রকার জনসমর্থন নেই। জামাতের জনসমর্থন নেই বলে তারা ভোট চাইতে আসে না।
রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে এদেশের উন্নতি হয় আর জামাত ক্ষমতায় এলে চৌদ্দগ্রামের মানুষের সম্পদ লুটপাট হয়। মুজিবুল হকের পাশে থেকে আপনাদের চৌদ্দগ্রামকে মনের মতো সাজাবো। যে মানুষ আপনাদের জন্য সব সময় কাজ করে আপনাদের চৌদ্দগ্রামের ব্যাপক উন্নয়ন করেছেন তার পাশে আপনাদের কল্যাণে আমিও আছি। চৌদ্দগ্রামের ব্যাপক উন্নয়ন ইতিহাস হয়ে থাকবে যা চৌদ্দগ্রামের সর্বস্তরের মানুষ এখন অকপটে স্বীকার করে। শেখ হাসিনা ক্ষমতায় এলে এদেশ হবে বিশে^র উন্নত দেশেসমূহের মতো একটি উন্নত দেশ। তাই আপনারা নৌকায় ভোট দিয়ে মুজিবুল হককে নির্বাচিত করুন শেখ হাসিনাকে নির্বাচিত করুন দেখবেন আপনাদের চৌদ্দগ্রাম আরো উন্নত হবে। চৗদ্দগ্রামের প্রতিটি ইউনিয়ন এখন নৌকার গণজোয়ার উঠেছে।
তিনি বলেন, চৌদ্দগ্রামের মানুষ এখন সন্ত্রাসীদের ভয় পায়না তারা এখন সচেতন ও ধর্ম ব্যবসায়ীদের ধোকাবাজি বুঝে গেছে।
নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রীর স্ত্রী এডভোকেট হনুফা আক্তার রিক্তাও নৌকার পক্ষে ভোট চান।
জনসভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁঞা হাসান, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ¦ ওমর ফারুক, পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার প্রমুখ বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com