বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:০৫ পূর্বাহ্ন

আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকার আহ্বান :মির্জা ফখরুল

আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকার আহ্বান :মির্জা ফখরুল

আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ থাকার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

‘আপনারা কোনো দলের নন, আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। তাই কোনো দলের হয়ে কাজ না করে ৩০ ডিসেম্বর মানুষ যাতে শান্তিপূর্ণভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সেই ব্যবস্থা করা আপনাদের দায়িত্ব’ বলেন তিনি।

শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর ফাইভ স্টার মাঠে রংপুর বিভাগে প্রচারণার অংশ হিসেবে নির্বাচনী জনসভায় মির্জা ফখরুল আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি এ আহ্বান জানিয়েছেন।

তিনি আরও বলেন, ৯২ হাজার মামলা আর ২৫ লাখ নেতাকর্মী ও সমর্থককে আসামি করা নজিরবিহীন ঘটনা। এমন ঘটনার পরও বলা হচ্ছে নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে।

নির্বাচন কমিশনকে ঠুটো জগন্নাথ আখ্যা দিয়ে বিএনপি মহাসচিব বলেন, এদের অসহায়ের মতো তাকিয়ে থাকা ছাড়া আর কোনো কাজ নেই। তাই এ নির্বাচন কমিশন দিয়ে কখনও সুষ্ঠু নির্বাচন হতে পারে না।

তিনি বলেন, নির্বাচনের কোনো পরিবেশ নেই। তাই মানুষের মুখেও কোনো হাসি নেই। নির্বাচনের মাঠই নেই, সেখানে মাঠ সমান হবে কি করে উল্লেখ করেন বিএনপি মহাসচিব।

নেতাকর্মীদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, ভোট দিয়ে ভোট গণনা না হওয়া পর্যন্ত কেউ বাড়ি যাবেন না। ফলাফল বুঝে নিয়ে তারপর বাড়ি ফিরবেন।

সৈয়দপুর  বিএনপি’র সভাপতি আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com