সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নির্বাচিত হলে রায়পুরকে শিল্পের শহর হিসেবে গড়ে তোলা হবে : শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ

নির্বাচিত হলে রায়পুরকে শিল্পের শহর হিসেবে গড়ে তোলা হবে : শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ

আমি মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আপনাদের কাছে অঙ্গীকার করছি আমি যদি সংসদ সদস্য নির্বাচিত হই তাহলে আপনাদের সন্তান নিয়ে দুশ্চিন্তা করতে হবে না। যুবকদের কর্মসংস্থান সৃষ্টি করা হলে তারা আর বিপদগামি হবেনা। রায়পুরে গ্যাস ও রেললাইনের ব্যবস্থা করব, রায়পুর হবে শিল্পের শহর।
কথাগুলো বললেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর) সংশোধীয় আন্দেলনের ন্যাশনাল ডেমোক্রেটিভ আন্দোলন (NDA) এর মনোনীত প্রার্থী শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপন।
 এক সময়ের জাতীয় পার্টির কেন্দ্রীয় এ নেতা বলেন, দলের নানা অনিয়মের কারণে (NDA) দলে  যোগদান করে লক্ষ্মীপুর রায়পুরে হারিকেন মার্কা প্রতীকে লড়ছেন। শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপন মূলত ব্যবসায়ি হলেও ছোটবেলা থেকে ছাত্র রাজনীতি করতেন।
লক্ষীপুরের রায়পুরবাসি নাগরিক সুবিধা থেকে বঞ্চিত।গ্যাস ও রেললাইন অবকাঠামোগত উন্নয়ন হায়দারগঞ্জ ও শিল্পের নগরায়ন রূপে বাস্তবায়ন করা সহ আরো নির্বাচনী প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের।
বুধবার বিকেলে রায়পুর উপজেলার হায়দরগঞ্জ বাজারে সর্বস্তরের মানুষের সাথে গণসংযোগকালে শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপন বলেন- আমাকে আপনারা হারিকেন মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন আমি এমপি নির্বাচিত হলে রায়পুরকে শিল্পের শহর হিসেবে গড়ে তোলা হবে।
এসময় তিনি সাংবাদিকদের এক সাক্ষাতে বলেন-রায়পুরে উঠতি বয়সী যুবদের কর্মসংস্থান সুষ্টির মাধ্যমে মাদকমুক্ত করা হবে। আমি রায়পুরের মানুষ, মাটির মানুষ, আপনাদের সন্তান, আমাকে আপনারা দোয়া করবেন, আমার মার্কা হারিকেন, আপনাদের সুচিন্তিত রায় দিবেন। আমি আপাদমস্তক আপনাদের হয়ে যাবো।
একাদশ সংসদ সদস্য প্রার্থী শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপন দলমত নির্বিশেষে সবার দোয়া ও সমর্থন চেয়েছেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com