সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:২২ পূর্বাহ্ন

সাতক্ষীরা জেলার অভিযান চালিয়ে নাশকতা মামলা ৭৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাতক্ষীরা জেলার অভিযান চালিয়ে নাশকতা মামলা ৭৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সাতক্ষীরা জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বিএনপির ৪৫ নেতাকর্মীসহ ৭৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিএনপি নেতাকর্মীদের কালিগঞ্জ উপজেলার নলতা চৌমুহনী এলাকায় সাতক্ষীরা-৩ আসনের ধানের শীষ প্রার্থী শহিদুল আলমের প্রধান নির্বাচনী কার্যালয় থেকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে রয়েছে দেবহাটা উপজেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম এবং আশাশুনি উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম রফিক, যুগ্ম-সম্পাদক জুলফিকার আলী জুলু ও সাংগঠনিক সম্পাদক খায়রুল আহছান।

বিএনপির কেন্দ্রী নেতা শহিদুল আলম জানান, তিনি বিভিন্ন স্থানে পোলিং এজেন্ট ঠিক করার জন্য নেতাদের নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নির্বাচনী কার্যালয়ে আলোচনা করছিলেন। এসময় কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিরুল ইসলাম, কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান ও দেবহাটা থানার ওসি সৈয়দ আব্দুল মান্নানের নেতৃত্বে একদল পুলিশ নির্বাচনী কার্যালয় ঘিরে ফেলে এবং উপস্থিত কমপক্ষে ৪৫ নেতাকর্মীকে আটক করে নিয়ে যায়।

শহিদুল আলম আরও জানান, আটকের কারণ জানতে চাইলে পুলিশ তাদের বলেন যে আটকদের বিরুদ্ধে মামলা আছে।

এদিকে জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, গত ২৪ ঘণ্টায় পুলিশের বিশেষ অভিযানে মোট ৭৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে সদর থেকে ২০ জন, কলারোয়া থেকে চারজন, তালা থেকে পাঁচজন, কালিগঞ্জ থেকে ১৩ জন, শ্যামনগর থেকে নয়জন, আশাশুনি থেকে ১৪ জন, দেবহাটা থেকে ছয়জন ও পাটকেলঘাটা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com