রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে বিএনপির একাংশের উদ্যেগে আলোচনা সভা 

লক্ষ্মীপুরে বিএনপির একাংশের উদ্যেগে আলোচনা সভা 

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর অফিস: লক্ষ্মীপুর জেলা বিএনপি একাংশের উদ্যেগে আলোচনা সভা অনুষ্ঠিত হয় মঙ্গলবার বিকাল ৫টায় শহরের উত্তর তেমুহনিস্থ সাহাব উদ্দিন সাবুর বাসভবন প্রাঙ্গনে।
জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাইদুল ইসলাম চুট্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সম্পাদক এ্যাডভোকেট হারুনুর রশিদ বেপারি, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট হাসিবুর রহমান সহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
বক্তারা ১২ডিসেম্বরকে লক্ষ্মীপুরের জন্য কালো দিবস হিসেবে আখ্যায়িত করে বলেন, ২০০৮সালের এই দিনে কালোপোষাকধারিরা সাহাব উদ্দিন সাবুকে  বাসা থেকে এনে গুলি চালায়। এতে তিনি আহত হন। তারা  যুবদল নেতা জুয়েলকে গুলি করে হত্যা করে, আজও তার লাশ পাওয়া যায়নি। ওইদিন বহু নেতাকর্মীকে গুলি করে আহত করে বলে জানান। সভায়  নেতাকর্মীদের ওপর দমনপীড়ন নিয়ে উদ্বিগ্ন প্রকাশ করেন এবং নিহত ও আহত নেতাকর্মীদের স্মরণে দোয়া করা হয়।
সাহাবুদ্দিন সাবু আরো বলেন – দেশে যে ভাবে বিএনপি নেতাকর্মীদের দমনপীড়ন করছে সরকারী পেটুয়া বাহিনী, তাতে সুষ্ঠু ও অবাধ নির্বাচন হবে না বলেও মন্তব্য করেন।তিনি আইনশৃঙ্খলাবাহিনীর দৃষ্টি কামনা করে বলেন, আপনারা যদি সজাগ থাকেন তাহলে দেশে শান্তিপূর্ণ নির্বাচন সম্ভব। দলীয়নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান পৌরসভার সাবেক এ চেয়ারম্যান।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com