মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০১:১৯ পূর্বাহ্ন

আমাকে সুযোগ দিন, আমি রামগঞ্জের চেহারা বদলে দিবো-আনোয়ার খান

আমাকে সুযোগ দিন, আমি রামগঞ্জের চেহারা বদলে দিবো-আনোয়ার খান

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর অফিস:
লক্ষ্মীপুর -১,সংসদীয় আসন রামগঞ্জ একাদশ সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থী আনোয়ার হোসেন খান। গতকাল দুপুরের দিকে জেলা রিটার্নিং অফিসারের নিকট থেকে প্রতীক বরাদ্দ পাওয়ার মধ্য দিয়ে মহাজোটের শরীক দল বাংলাদেশ তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় মহাসচিব আনোয়ার হোসেন খান এর নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে।
রামগঞ্জ উপজেলা তথা লক্ষ্মীপুর জেলা একসময়কার সন্ত্রাসী জনপদ হলেও বিগত আওয়ামীলীগ সরকারের আমলে এসে শান্তির জনপদ হিসেবে উন্নীত হয়। জননেতা আনোয়ার হোসেন খান রামগঞ্জববাসীকে একটি মডেল উপজেলা হিসেবে উপহার দিতে চান। তিনি এক সাক্ষাতে বলেন -আমার নেত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আমি আওয়ামীলীগ করি। রামগঞ্জবাসী যদি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আমি আপনাদের মাধ্যমে সবাইকে জানিয়ে দিতে চাই আমার প্রাপ্ত সম্মানি আমি নেবো না। পুরো অর্থের অর্ধেক বঙ্গবন্ধুর কল্যাণ ফান্ডে দিবো আর বাকি অর্ধেক রামগঞ্জবাসী অসহায় মানুষের মধ্যে বিতরণ করে দিবো। ঠিক একই কায়দায়, আল্লাহ যদি জয়লাভ করায়  সকলের জন্য আমি, কে আমাকে ভোট দিয়েছে, কে দেয়নি এটা মাথায় রাখবো না, আমি রামগঞ্জবাসীর হতে চাই, কোনো প্রকার হিংসা নিয়ে নয়, দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে আমি রামগঞ্জের উন্নয়নে নিজেকে  সম্পৃক্ত করতে চাই। আমার জন্ম রামগঞ্জ, আমি রামঞ্জের মানুষ, আমি জনগনের মানুষ, আমি বাংলাদেশ আওয়ামীলীগের মানুষ, এর বাহিরে যারা আছে আমি তাদেরও মানুষ। আমি সকলের উন্নয়নে কাজ করতে চাই।
আনোয়ার খান মডার্ণ ইউনির্ভাসিটি চেয়ারম্যান আনোয়ার খান এক প্রশ্নেরজবাবে বলেন -রামগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবী গ্যাস সংযোগ। আমাকে যদি আল্লাহ কবুল করেন তাহলে আমি রামগঞ্জবাসী মা বোনদের সুবিধার্থে গ্যাসের ব্যবস্থা করবো। এটা রামগঞ্জবাসীর ব্যক্তিগত অধিকার নয়, এটা তাদের জাতীয় অধিকার। আমি আওয়ামীলীগ সেক্রেটারি ওবায়দুল কাদের সাহেবের সাথে যোগাযোগ করি রামগঞ্জের অবকাঠামোগত উন্নয়ন নিয়ে। ওবায়দুল কাদের বলেছেন -আপনি আওয়ামীলীগকে রামগঞ্জ আসন উপহার দেন, আমি আপনার রামগঞ্জ অবকাঠামোগত উন্নয়ন করে রামগঞ্জের চেহারা বদলে দিবো।
রামগঞ্জ উপজেলা স্টেডিয়াম, একটা গার্লস স্কুল,যুবদের প্রশিক্ষণ সেন্টার দিবো, কারিগরি কলেজ করবো,কমার্স কলেজ করবো ইনশাল্লাহ।
সাংবাদিকদের সহযোগীতা চেয়ে আনোয়ার খান বলেন – আমি নতুন, আপনারা আমাকে সুযোগ করে দিন, আমি রামগঞ্জবাসীর চেহারা বদলে দিবো।
আনোয়ার খান মডার্ন  হাসপিটালের চেয়ারম্যান আনোয়ার খান একজন সফল ব্যবসায়ী, দেশের শীর্ষ শিল্পপতিদের একজন।আনোয়ার খান জননেত্রীর নির্দেশে রাজনীতিতে জড়ান। তিনি সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com