বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৩২ পূর্বাহ্ন

উন্নয়নের স্রোত ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন-বিমান মন্ত্রী

উন্নয়নের স্রোত ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন-বিমান মন্ত্রী

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর প্রতিনিধি-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা একেএম শাহজাহান কামাল বলেছেন, এ দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকায় ভোট দিতে হবে। তিনি বলেন, স্বাধীনতার পর এমন উন্নয়ন আর কখনো হয়নি। শেখ হাসিনাই উন্নয়নের মডেল হিসাবে পরিণত হয়েছে। তাই এ দেশের পরাজিত শক্তি এবং স্বাধীনতার বিরোধীদের রুখতে হবে। ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যার পর সবকিছুই থমকে গিয়েছেলো। কিন্তু বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব এ দেশের উন্নয়নই নয়, তার সরকারের গৃহিত কার্যক্রম দেশ-বিদেশে আলোড়ন সৃষ্টি করেছে। বিভিন্ন উপাদীতে সমাদৃত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মন্ত্রী আরো বলেন, লক্ষ্মীপুরে এখন আর অলক্ষ্মী নেই। সন্ত্রাসের জনপদ এখন শান্তির জনপদে পরিণত হয়েছে। আনাচে কানাচে উন্নয়নের পাশাপাশি গ্রামের মানুষ এখন নিরাপদে রয়েছে। হতদরিদ্রদের ঘর তৈরী করে দেওয়া, বিভিন্ন ভাতা প্রদান সহ শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান দিয়ে জনগনের মৌলিক অধিকার নিশ্চিত করা হয়েছে। আগামীতে ও জনকল্যানে কাজ করার জন্য নৌকায় ভোট দেওয়ার জন্য নেতাকর্মী ও জনগনকে আহব্বান জানান মন্ত্রী।
সোমবার লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজার এবং পরে মান্দারী, জেলা শহর উত্তর তেমুহনীতে জেলা আওয়ামীলীগ আয়োজিত আলাদা পথসভা শেষে গনসর্ম্বধনায় প্রধান অথিতির বক্তব্যে বিমান মন্ত্রী এসব কথা বলেন। এ সব পথসভায় জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্ব করেন।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক অর্থমন্ত্রী ওয়াহেদ মিয়া, বিশ্ববিদ্যালয় শিক্ষক সসমিতির সভাপতি ড.মাকসুদ কামাল, সাবেক জেলা আআওয়ামীলীগ সভাপতি এম আলাউদ্দিন, সাবেক সাংসদ খালেদ মোহাম্মদ আলী, জেলা সভাপতি গোলাম ফারুক পিঙ্কু,সাবেক সাংসদ হারুন-অর রশিদ,সাংসদ মোহাম্মদ নোমান, ডাঃ জগলুল, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড নুর উদ্দিন চৌধুরী নয়ন, সেজান গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি এম এ হাশেম,  আওয়ামীলীগ নেতা ও চেয়ারম্যান আবুল কাশেম, নুরুল ইসলাম বাবুল সহ প্রমুখ বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com