রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:৫২ অপরাহ্ন

বাংলাদেশ জিতেছে পাঁচ উইকেটে

বাংলাদেশ জিতেছে পাঁচ উইকেটে

 

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ জিতেছে পাঁচ উইকেটে। মুশফিকুর রহিমের চমৎকার একটি ইনিংসের ওপর ভর করে এই সহজ জয় ঘরে তোলে তারা। অবশ্য দলীয় ৩৭ রানে তামিম ইকবাল সাজঘরে ফিরেন (১২)। অল্প কিছুক্ষণের মধ্যে আউট হয়ে যান ওয়ানডাউনে নামা ইমরুল কায়েসও (৪)। লিটস দাস কিছুটা দৃঢ়তা দেখালেও ফিরে গেছেন ৪১ রান করে।

এর পর সাকিব আল হাসান ৩০ ও সৌম্য সরকার ১৯ রানের দুটি ইনিংস খেলে ফিরে গেলে এক পাশ আগলে রাখেন মুশফিক। শেষ পর্যন্ত অপরাজিত থেকে খেলেন ৫৫ রানের চমৎকার একটি ইনিংস। যাতে বল খরচ করেছেন ৭০টি।

 

এর আগে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নিয়ন্ত্রিত বোলিংয়ে ওয়েস্ট ইন্ডিজের ইনিংস ১৯৫ রানে ইনিংস গুটিয়ে যায়। নড়াইল এক্সপ্রেস ৩০ রান খচরায় তুলে নিয়েছেন তিন উইকেট। তিন উইকেট পেয়েছেন কাটার-মাস্টার মুস্তাফিজুর রহমানও। আর একটি করে উইকেট নেন মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান ও রুবেল হোসেন।দুই ওপেনার তামিম ইকবাল ও লিটন দাস। এর পরই হঠাৎ দুই উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়লেও মুশফিক রহিমের  ব্যাট হাতের দৃঢ়তায় শেষ পর্যন্ত সহজ জয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে শেই হোপ ছাড়া অন্যরা খুব একটা দৃঢ়তা দেখাতে পারেননি। তিনি ৫৯ বলে ৪৩ রান করেন। এ ছাড়া কিমো পল ৩৬ ও রোস্টন চেইস ৩২ রান করেন। আর মারলন স্যামুয়েলস করেন ২৫ রান। ৮৯ বল আর ৫ উইকেট হাতে রেখে পাওয়া জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে মাশরাফি বিন মর্তুজার দল।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com