মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

১৭টি ব্যান্ড দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে পঞ্চম ব্যান্ড ফেস্ট, থাকবে এল আর বি

১৭টি ব্যান্ড দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে পঞ্চম ব্যান্ড ফেস্ট, থাকবে এল আর বি

মনিরআহমেদ: চ্যানেল আই-এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ব্যান্ড সঙ্গীতের প্রসারে পঞ্চম ‘ব্যান্ড ফেস্ট’। ১ ডিসেম্বর চ্যানেল আই প্রাঙ্গণে অনুুষ্ঠিত হবে এই ব্যান্ড ফেস্ট। এবারের ব্যান্ড ফেষ্টের পৃষ্ঠপোষক নন্দন পর্ক। এবারের ব্যান্ড ফেস্টে অংশ নিচ্ছে বাংলাদেশের ১৭টি ব্যান্ডদল। এল আর বি নিয়ে হাজির হবেন আইয়ূব বাচ্চুর ছেলে তাজওয়ার। ওই দিন সকাল ১০.৩০ মিনিটে এসব ব্যান্ড দলের সদস্যদের নিয়ে উদ্বোধন করা হবে ব্যান্ড ফেস্ট’র দিনব্যাপি কার্যক্রম। অনুষ্ঠানটি চলবে বিকেল ৫টা পর্যন্ত। সর্বশেষ পারফর্ম করবেন সদ্যপ্রয়াত এলআরবি আইয়ূব বাচ্চুর ব্যান্ড এল আর বি।
এ উপলক্ষে গত ২৯ নভেম্বর চ্যানেল আই কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান আয়োজকরা। সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য চ্যানেল আই-এর পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ বলেন, ৫ বছরে ব্যান্ড ফেস্টে’র সফলতা উলে¬খ করার মতো অবস্থানে পৌঁছেছে। আইয়ূব বাচ্চুর নেতৃত্বে যাত্রা শুরু হয় এ ব্যান্ড ফেস্টের। তিনি আমাদের ছেড়ে কিছুদিন আগে চলে গেছেন না ফেরার দেশে। এটি এবার আরো ব্যাপক পরিসরে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। আইয়ূব বাচ্চু মারা যাবার কিছুদিন আগেও এ বিষয়ে আমাদের সঙ্গে কথা বলেছেন। এ সময় উপস্থিত ছিলেন মেলার প্রধান পৃষ্টপোষক নন্দন পার্ক’র এডভাইজার এন্ড সিইও লে. ক. (অব.) তুষার-বিন- ইউনুস, রেঁনেসার প্রতিষ্ঠাতা ফয়সাল সিদ্দিকী বগি এবং এল আর বি’র প্রতিষ্ঠাতা সদস্য স্বপন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ফিডব্যাক-এর লাবু রহমান, বাংলাদেশ ব্যান্ডের ওমর খালেদ রুমী, অবসকিউরের টিপু প্রমুখ। ৫ম ব্যান্ড ফেষ্টে অংশ নিচ্ছে উচ্চারণ, ডিফারেন্ট টার্চ, অবসকিউর, তিরন্দাজ, ম্যট্রিকেল, দলছুট, ফিডব্যাক, জলের গান, আর্টসেল এবং এল আর বি-সহ ১৭টি ব্যান্ডদল।
‘ব্যান্ড ফেস্ট’ সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভিন্ন ব্যান্ড দলের সদস্যবৃন্দ। ব্যান্ড ফেষ্ট ’১৮ উপস্থাপনা করবেন অপু মাহফুজ, সাফি আহমেদ ও দিলরুবা সাথী। পরিচালনায় অনন্যা রুমা।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com