শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০, ০১:৩১ অপরাহ্ন

কুষ্টিয়া সদরে গোলাগুলিতে ডাকাত নিহত ।

কুষ্টিয়া সদরে গোলাগুলিতে ডাকাত নিহত ।

কুষ্টিয়ার সদর উপজেলায় দুদল ডাকাতের মধ্যে গোলাগুলিতে খোকন আলী ওরফে হাত কাটা ঠান্ডু (৪৫) নামের একজন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শনিবার দিবাগত রাত দেড়টার দিকে সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, দুটি ডাকাত দলের নিজেদের মধ্যে গোলাগুলিতে খোকন আলী নিহত হন। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এক উপপরিদর্শকসহ (এসআই) চার পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও চারটি গুলি উদ্ধার করা হয়েছে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়ায় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলি হচ্ছে—এমন খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি টহলদল ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে খোঁজ নিয়ে পুলিশ জানতে পারে, নিহত ব্যক্তির নাম খোকন আলী ওরফে হাত কাটা ঠান্ডু। তাঁর বাড়ি সদর উপজেলার আলামপুর গ্রামের পুকুরপাড়া এলাকায়।

 

ওসি জানান, ডাকাতদের গোলাগুলির মধ্যে পড়ে পুলিশের চার সদস্য আহত হন। পরে নিহত ডাকাতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com