শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন

এখন ইসি নিজে থেকেই আজ্ঞাবহ হয়ে আছে :মির্জা ফখরুল

এখন ইসি নিজে থেকেই আজ্ঞাবহ হয়ে আছে :মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন সরকার নির্বাচন কমিশনকে (ইসি) একটি আজ্ঞাবহ প্রতিষ্ঠানে পরিণত করেছে। তিনি আরো বলেন ভোট বিপ্লব হবে। জনগণ সেই ভোট বিপ্লবের জন্য প্রস্তুত রয়েছে।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সেমিনারে এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ইভিএমকে না বলুন আপনার ভোটকে সুরক্ষিত করুন  শীর্ষক সেমিনারের আয়োজন করে জাতীয় ঐক্যফ্রন্ট।

মির্জা ফখরুল বলেন এখন ইসি নিজে থেকেই আজ্ঞাবহ হয়ে আছে। এই জন্যই আজকে জনগণের কোনো কথাই তাদের কানে যাচ্ছে না।

ঐক্যফন্টের মুখপাত্র বলেন, ‘নির্বাচনে আমরা যাব। জাতি নির্বাচনে যাবে। নির্বাচনকে জনগণের রায়ে পরিণত করতে, সেই লড়াই ও যুদ্ধে জনগণ লড়াই করবে। সেখানে কোনো কিছু করেই আটকে রাখতে পারবে না। ভোট বিপ্লব হবে। জনগণ সেই ভোট বিপ্লবের জন্য প্রস্তুত রয়েছে।

বিএনপির মহাসচিব বলেন আমরা যখন নির্বাচনে যাচ্ছি তখনো আমাদের অসংখ্য নেতা কারাগারে রয়েছে। আমাদের প্রার্থী হওয়ার উপযুক্ত যারা, তারা কারাগারে রয়েছেন। গ্রেপ্তার করা হচ্ছে। এমনকি আমাদের নির্বাচনী মনোনয়ন প্রক্রিয়ার আসার পথে পথে নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে।

মির্জা ফখরুল বলেন আবারও বর্তমান সরকার ক্ষমতায় ফিরে আসবার জন্য জোর করে সব অপকৌশলকে ব্যবহার করছে। জনগণের ওপরে যখন কোন আস্থা থাকে না তখনই এসব কৌশল নেওয়া হয়।

সেমিনারে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন  নির্বাচন কমিশনের স্বচ্ছতা আজকে প্রশ্নবিদ্ধ। সুতরাং তাদের ওপরে বিশ্বাস ও আস্থা রাখার কোনো কারণ নেই।

মির্জা ফখরুলের সভাপতিত্বে সেমিনারে আরো বক্তব্য দেন, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না, বিএনপির স্থায়ী কমিটির ড. আবদুল মঈন খান, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, জাতীয় পার্টির (জাফর) মোস্তফা জামাল হায়দার প্রমুখ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com