রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

আমতলীতে দোকানঘর দখল করতে গিয়ে সংঘর্ষ আহত-৪

আমতলীতে দোকানঘর দখল করতে গিয়ে সংঘর্ষ আহত-৪

Exif_JPEG_420

মল্লিক মো. জামাল বরগুনা প্রতিনিধি :বরগুনার আমতলীতে জমাজমি নিয়ে বিরোধের জের ধরে কুপিয়ে ও পিটিয়ে ৪জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। রিপোর্টারদের কাছে এ অভিযোগ দায়ের করেন আঃ শফিক পিয়াদা। উপজেলার আমড়াগাছিয়া বাজারে মঙ্গলবার এ ঘটনা ঘটে।
অভিযোগে জানা গেছে, উপজেলার আমড়াগাছিয়া বাজারের শফিক পিয়াদা বাজারে তার নিজের ঘরে ফ্লাক্সি, বিকাস চা ও পান এর দোকান দিয়ে আসছে। মঙ্গলবার সন্ধ্যার পরে পার্শ্ববর্তী খালেক সরদারের নেতৃত্বে ১৮/২০ জনের একদল সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র রামদা ছেনা ও লাঠি নিয়ে  এসে শফিকের দোকান ঘর থেকে তাকে মারধর করে। এ সময় শফিকের আত্মীয়স্বজনরা বাধাঁ দিলে তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে যখম করে। এতে শফিক (৩৫), আঃ ছত্তার পিয়াদা (৫২), রুপবান বিবি (৪৫) ও সুমা (২৬) মারাত্মক আহত হয়। পরে আশপাসের লোকজন এসে বাধাঁ দিলে সন্ত্রাসীরা দোকানের টাকা ও মালামার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে। ঐ বাজারের বিধবা রিজিয়া বেগম জানান, এ বাজারে তার একটি ছোট্ট চা ও পানের দোকান ছিল। সে দোকান জোড় পূর্বক ঐ খালেক সরদার দখল করে নিয়েছে। বিভিন্ন মহলে বিচার দিয়েও বিচার পাইনি।
আমতলী থানার ওসি আলাউদ্দিন জানান, সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। আসামীদের মধ্যে কেউ গ্রেফতার হয়নি। তবে একজন নজরদারীতে রয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com