বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন

চাঁদপুরে ৫টি আসনে বিএনপি’র মনোনয়নপত্র নিয়েছেন ১৩ জন

চাঁদপুরে ৫টি আসনে বিএনপি’র মনোনয়নপত্র নিয়েছেন ১৩ জন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর জেলার ৫টি আসনে মধ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ১৩ জন মনোনয়ন ফরম ক্রয় করেছেন।

জেলার দলীয় সূত্র জানায়, সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মনোনয়ন প্রত্যাশী ও তাদের অনুসারী নেতাকর্মীরা ঢাকা ও চাঁদপুর থেকে এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

বিএনপি নেতাকর্মীদের সাথে আলাপ করে জানা যায়, আজ মঙ্গলাবর আরও অনেক মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন ফরম ক্রয় করবেন।

এপর্যন্ত যারা মনোনয়ন ফরম নিয়েছেন এবং নিবেন তারা হলেন- চাঁদপুর-১ (কচুয়া) সংসদীয় আসনে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনের পক্ষে তার অনুসারীরা, মিলনের স্ত্রী ও জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সহ-সভানেত্রী নাজমুন্নাহার বেবী, উপজেলা বিএনপির সহ-সভাপতি আহম মনিরুজ্জামান দেওয়ান মানিক ও মালয়েশিয়া বিএনপির সভাপতি মোশারফ হোসেন। চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) সংসদীয় আসনে সোমবার পর্যন্ত কেউ মনোনয়ন ফরম ক্রয় করেননি। তবে মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ড. জালাল উদ্দিন, জেলা বিএনপির সাবেক সদস্য শুক্কুর পাটওয়ারী ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী মনোনয়নপত্র ক্রয় করার কথা জানিয়েছেন তাদের অনুসারী নেতাকর্মীরা।

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) সংসদীয় আসনে মনোনয়ন ফরম ক্রয় করেছেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রবাসী কল্যাণ সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, সাবেক এমপি ও জেলা বিএনপির সাবেক সভাপতি ফ্লাইট লেফটেন্যান্ট (অব.) এস এ সুলতান টিটু। এছাড়াও মনোনয়নপত্র ক্রয় করবেন আরেক কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভুঁইয়া, সংরক্ষিত আসনের সাবেক এমপি রাশেদা বেগম হীরা ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তফা খান সফরী।

সোমবার চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) সংসদীয় আসনে মনোনয়নপত্র ক্রয় করেছেন উপজেলা বিএনপি নেতা এমএ হান্নান, সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক এবং উপজেলা বিএনপির সভাপতি লায়ন হারুনুর রশিদ, বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য মোতাহার হোসেন পাটওয়ারী, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের কেন্দ্রীয় সভাপতি হুমায়ুন কবির বেপারী, শিল্পপতি ও  বিএনপি নেতা অ্যাডভোকেট আব্বাস উদ্দিন।

একই দিন চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের মনোনয়নপত্র ক্রয় করেছেন সাবেক চার বারের সংসদ সদস্য এম এ মতিন, বিএনপির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক।

এছাড়া মঙ্গলবার শাহরাস্তি উপজেলা বিএনপির সাবেক সভাপতি আক্তার হোসেন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক ও শাহরাস্তি পৌরসভার সাবেক মেয়র মোস্তফা কামাল, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি বিল্লাল হোসেন তারেক মনোনয়নপত্রের ক্রয় করার কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com