মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:২২ অপরাহ্ন

 দিনাজপুর শহরে তিন জেএমবি সদস্য আটক

 দিনাজপুর শহরে তিন জেএমবি সদস্য আটক

দিনাজপুর শহরের রাজবাটি থেকে শুটার গান, গুলি, বিস্ফোরক ও বোমা তৈরির সরঞ্জামসহ শীর্ষ জঙ্গি রাজিব গান্ধীর তিন সহযোগী জেএমবি সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম এ তথ্য জানিয়েছেন।

আটকরা হলেন- খানসামা উপজেলার পূর্ব বাসুলিয়া গ্রামের মৃত ওসমান আলীর ছেলে মো. আব্বাস আলী, কাহারোল উপজেলার বলেয়া পূর্বপাড়ার মো. নুরুল ইসলামের ছেলে মো. আব্দুর রহমান ওরফে পিন্টু ও নীলফামারী সদর উপজেলার কিত্তনিয়া পাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে আব্দুর রহমান ওরফে বাবু।

পুলিশ সুপার আবু সায়েম জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা নির্বাচন বানচালের জন্য বৈঠক করছিলেন।

এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড রাইফেলের গুলি, চারটি লাল স্কচটেপ, ছয়টি ইলেকট্রিক সুইচ, একটি তাতাল, ইলেকট্রিক তার, পাঁচটি ইলেকট্রিক সার্কিট, পাঁচটি ব্যাটারি, ২০০ গ্রাম বারুদ, ৫০০ গ্রাম ধুপ, দেড় কেজি কাঁচের টুকরা ও ২৫টি জিহাদি লিফলেট জব্দ করা হয়।

আটক তিন জেএমবি সদস্য ঢাকার গুলশানে হলি আর্টিজানে হামলার আসামি রাজিব গান্ধীর সহযোগী। এছাড়া তারা ২০১৫ সালে দিনাজপুর শহরে ইতালীয় নাগরিক ডা. পিরো প্যারোলারি ও কাহারোলে ইসকন মন্দিরে জঙ্গি হামলায়ও জড়িত ছিলেন বলে জানান পুলিশ সুপার আবু সায়েম।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com