সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৩৪ অপরাহ্ন

সাক্ষাৎ চেয়ে রাষ্ট্রপতিকে বিকল্পধারার বি. চৌধুরীর চিঠি ।

সাক্ষাৎ চেয়ে রাষ্ট্রপতিকে বিকল্পধারার বি. চৌধুরীর চিঠি ।

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আলোচনার জন্য রাষ্ট্রপতি আবদুল হামিদের সাক্ষাৎ চেয়ে চিঠি দিয়েছেন জাতীয় যুক্তফ্রন্টের আহবায়ক ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী।

পাশাপাশি আগামী ৯ নভম্বরের মধ্যে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদার সাথে আলোচনার জন্য সময় চেয়ে চিঠি দিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান।

মঙ্গলবার সকাল ১০টার দিকে বঙ্গভবনে আসা রাষ্ট্রপতি বরাবর ওই চিঠিতে বি চৌধুরী বলেন, যুক্তফ্রন্টের নেতৃবৃন্দ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আপনার সঙ্গে আলাপ করতে আগ্রহী।

চিঠিতে তিনি আরও লেখেন, ‘সংবিধান অনুসারে নির্বাচনের মূল পরিচালক নির্বাচন কমিশন। নির্বাচনকালীন সময়ে নির্বাচন কমিশন সম্পূর্ণভাবে রাষ্ট্রপতির অধীনে ন্যস্ত থাকে। সেই হিসেবে নির্বাচন প্রক্রিয়া নিরপেক্ষ করার লক্ষ্যে আপনার মাধ্যমে নির্বাচন কমিশনের ক্ষমতা ও দায়িত্ব সম্পর্কে আলোচনা করতে চাই।

এছাড়াও সময় কম থাকায় চিঠিতে আগামী বুধবারের মধ্যে সাক্ষাতের তারিখ ও সময় নির্ধারণ করার জন্য রাষ্ট্রপতিকে অনুরোধ জানান যুক্তফ্রন্টের প্রধান বি চৌধুরী।

অপরদিকে নির্বাচন কমিশনারের বরাবর পাঠানো চিঠিটি বিকল্পধারা বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক নির্বাচন কমিশনে ওই চিঠিটি পৌঁছে দেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com