বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০, ০৪:৪২ অপরাহ্ন

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট চাইলেন – প্রধানমন্ত্রী

উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট চাইলেন – প্রধানমন্ত্রী

মল্লকি মো. জামাল বরগুনা প্রতিনিধি:
উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি শনিবার বিকাল ৪টায় বরগুনার তালতলী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত তালতলী সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়  মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ  ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। নৌকা হচ্ছে উন্নয়নে মার্কা। নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য একমাত্র আওয়ামী লীগই কাজ করছে। প্রধানমন্ত্রী বলেন জঙ্গীবাদ ও মাদক নির্মূল করার জন্য সরকার নিরালস কাজ করে যাচ্ছে। কওমী মাদ্রাসার শিক্ষার্থীদের সনদের ব্যবস্থা করা হয়েছে, ৫৬০টি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করার প্রকল্প হাতে নেয়া হয়েছে, যুবকদের উন্নয়নের জন্য বিভিন্ন প্রশিক্ষনের ব্যবস্থা করা হয়েছে, যুবকদের কর্মসংস্থানের জন্য কর্মসংস্থান ব্যাংক থেকে বিনাসুদে ঋণ দেয়া হচ্ছে, বর্গা চাষীদের বিনাসুদে ঋণ দেয়ার ব্যবস্থাসহ একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে দারিদ্র বিমোচন কর্মসূচী হাতে নেয়া হয়েছে। উন্নয়নের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে দ্রত দুর্যোগের আগাম খবর পাওয়া যাবে। ২১ আগষ্ট গ্রেনেট হামলার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আমাকে হত্যা করার চেষ্টা করা হলেও আল্লাহর রহমতে বেচে যাই। খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করায় আজকে জেল খাটছেন। তিনি উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্য হাত উচু করে জনসাধারনের কাছে নৌকা মার্কায় ভোট দেয়ার অঙ্গীকার গ্রহণ করেন। জনসভায় আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেল যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আবুল হাসনাত আবদুল্লাহ, সংসদ সদস্য এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভু, সাংসদ তালুকদার মোঃ ইউনুস, সাংসদ হাসানুর রহমান রিমন, মাহবুবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে প্রধানমন্ত্রী বরগুনার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, বামনা ও বেতাগী উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, বরগুনা জেলা গ্রন্থাগার, বরগুনা জেলা পুলিশ লাইনে মহিলা ব্যারাক নির্মাণ, বেশ কয়েকটি কমিউনিটি ক্লিনিকসহ ২১টি প্রকল্প উদ্বোধন করেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com