বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:০০ অপরাহ্ন

বিপুল পরিমান পুলিশ ক্লিয়ারেন্স ও সীলসহ জালজালিয়াতি চক্রের ৭ সদস্য গ্রেফতার

বিপুল পরিমান পুলিশ ক্লিয়ারেন্স ও সীলসহ জালজালিয়াতি চক্রের ৭ সদস্য গ্রেফতার

গ্রেফতারকৃতরা হলো- ১। মোঃ সবুজ হোসেন, ২। মোঃ মোস্তফা কামাল, ৩। মোঃ সুমন হোসাইন ৪। মোঃ জাকির হোসাইন, ৫। আব্দুর রহিম, ৬। আনোয়ার হোসেন নান্নু ও ৭। মোঃ রুবেল মিয়া।

এসময় তাদের হেফাজত হতে বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবসহ উর্ধ্বতন কর্মকর্তাদের সীল ৯৩ টি, বিজ্ঞ ম্যাজিস্ট্রেট/বিভিন্ন কোর্টের সীল-০৭ টি, বিভিন্ন জেলার এসপি, ডিএসবির সীল-৮৪ টি, শিক্ষা/স্বাস্থ্য/প্রাণি সম্পদ কর্মকর্তারগনের সীল-৪২ টি, বিভিন্ন থানার অফিসার ইনচার্জ গনের সীল-৪৫২ টি, বিভিন্ন থানার গোল সীল-৪৪৩ টি, জাল পুলিশ ক্লিয়ারেন্স (পূরন করা এবং খালি)-৯,৫৪০ টি, বিভিন্ন জেলার ইউপি চেয়ারম্যান/ইউপি সচিব/কোম্পানী প্রোপাইটার/কাজীর সীল/চেম্বার অফ কমার্স সহ বিভিন্ন সার্জনসহ অন্যান্য সীল-৫৭ টি,  সৌদি ভিসা/ থানার অফিসার ইনচার্জ/থানার গোল সীল/অন্যান্য সীল-৬০ টি, স্বরাস্ট্র মন্ত্রনালয় ও নোটারী পাবলিক এ্যাম্বুস সীল-০২ টি,  কম্পিউটার সিপিইউ ০১ টি ও কম্পিউটার মনিটর ০১ টি উদ্ধার করা হয়।

 

ডিবি সূত্রে জানা যায়, তারা  কম্পিউটারের মাধ্যমে উপরোক্ত সীল ব্যবহার করে জাল সার্টিফিকেট তৈরী করে জনগণকে প্রতারিত করে নিজেরা আর্থিকভাবে লাভবান হতো । এই সংক্রান্তে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com