বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৩৩ অপরাহ্ন

ড. কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের নামে খুনী ও সন্ত্রাসীদের পুনর্বাসন কেন্দ্রের নেতৃত্ব দিচ্ছেন:ওবায়দুল কাদের

ড. কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের নামে খুনী ও সন্ত্রাসীদের পুনর্বাসন কেন্দ্রের নেতৃত্ব দিচ্ছেন:ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ড. কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের নামে বিএনপি ও তার দোসর খুনী ও সন্ত্রাসীদের পুনর্বাসন কেন্দ্রের নেতৃত্ব দিচ্ছেন।
তিনি বলেন, ‘ড. কামাল হোসেনের নেতৃত্বে এতো দলের পূণর্বাসন কেন্দ্র আসলে ঐক্যফ্রন্ট নয়, বিএনপি আর তার দোসর, খুনি সন্ত্রাসীদের পূণর্বাসন কেন্দ্র। আর এ কেন্দ্রের নেতৃত্ব দিচ্ছেন ডা. কামাল হোসেন।’
তিনি বলেন, ড. কামাল আগে বলতেন নষ্ট রাজনীতি আজ দেশকে ধ্বংস করে দিচ্ছে, এখন তিনি ওই নষ্ট রাজনীতির নব্য কান্ডারী হিসেবে ঐক্যফ্রন্ট করেছেন।
ওবায়দুল কাদের আজ বৃহস্পতিবার দুপুরে সাভার বাজার বাসস্ট্যান্ডে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে গত দশ বছরের সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে দলের গণসংযোগ কর্মসূচি উপলক্ষ্যে আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জাতীয় ঐক্যফ্রন্টের নেতা, চেয়ারম্যান বা সভাপতি কে? এ জোটের ভবিষ্যত কি? তা জানতে চেয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ডা. কামাল হোসেন বলেছেন তিনি কোন পদ-পদবী নেবেন না, তাহলে কে তাদের নেতা হবেন? ঐক্যফ্রন্টে বিএনপি’র লোকই বেশি। তাহলে তাদের প্রধানমন্ত্রী কে হবেন? কারান্তরীণ বেগম খালেদা জিয়াই কি তাদের নেতা হবেন?
ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন খুনি আর সন্ত্রাসীদের দলে পরিণত হয়েছে। তারা শুধু নালিশ করতে জানে। আর কিছুই নয়। তাদের বিশ্বাস যোগ্যাত আর গ্রহণযোগ্যতা দেশের মানুষের কাছে সংকুচিত হয়ে গেছে।
বিএনপি জাতিসংঘ নিয়ে মিথ্যাচার করছে উল্লেখ করে তিনি বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড হলো এই বিএনপি। তাদের প্রতি আজ দেশের মানুষের আস্থা নেই। বিএনপি চেয়ারপার্সন আজ কারাগারে থাকায় তাদের কোন চেয়ারপার্সন নেই।
‘ধানের শীষ এখন পেটের বিষে’ পরিণত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, তারা (বিএনপি) প্রতি ঈদেই বলে ঈদের পরে আন্দোলন হবে, কিন্তু আজও তাদের আন্দোলন হয়নি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে বিজয়ী করার করার কোন বিকল্প নেই।
দেশের আইন-শৃঙ্খলা অতীতের যে কোন সময়ের চেয়ে ভাল উল্লেখ করে তিনি বলেন, দেশে আজ ঘরে ঘরে বিদ্যুৎ, জিডিপি’র হার উর্ধগতি, ১৬ কোটি মানুষের মধ্যে ১৫ কোটি মানুষের হাতে মোবাইল ফোন, ১০ কোটি মানুষের ঘরে ইন্টারনেট সুবিধা, বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, উপ-বৃত্তির টাকা দেওয়া এসবই করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, তাই সারা বাংলায় নৌকার পক্ষে গণজোয়ার বইছে। চারদিকে নৌকার জয়ধ্বনি শোনা যাচ্ছে।
আগামী নির্বাচনে দেশের তরুণ ও নারীরাই আওয়ামী লীগের ভোট ব্যাংক হিসেবে উল্লেখ করে সেতুমন্ত্রী কাদের বলেন, এ নির্বাচনে বিলবোর্ড ও ব্যানার- ফেস্টুন দেখে মনোনয়ন দেয়া হবে না, দলীয় কর্মকান্ড, জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা দেখে মনোনয়ন দেয়া হবে।
তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবে তার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দলীয় প্রার্থীর বিরোধীতা করলে সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এ বিষয়ে তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে পরাজিত করার মতো কোন দল, জোট বা শক্তি দেশে নেই।
সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল গনি’র সভাপতিত্বে গণসংযোগ সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক ডা. দিপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, এম এ মালেক এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
এরআগে সকাল থেকেই উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে দলীয় নেতা-কর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে এসে জড়ো হন। ফলে, পথসভা বিশাল এক জনসভার রূপ লাভ করে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com