বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশের প্রস্তুতি সভা ২ নেতাকে আটক

চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশের প্রস্তুতি সভা ২ নেতাকে আটক

চট্টগ্রামে ঐক্যফ্রন্টের সমাবেশের প্রস্তুতি সভা থেকে বেরোনোর পর পরই বিএনপির দুই নেতাকে আটক করা হয়েছে বলে দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

তাঁরা হলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীম ও নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর। আজ সোমবার দুপুরে বন্দরনগরী থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঐক্যফ্রন্টের সমাবেশের সমন্বয়কারী বরকত উল্লাহ বুলু বলেন, ‘সকালে নগরীর নাসিমন ভবন দলীয় কার্যালয়ে ঐক্যফ্রন্টের প্রস্তুতি সভা হয়। সভায় বিএনপির দুই নেতা মাহাবুবুর রহমান শামীম ও আবুল হাসেম বক্করও উপস্থিত ছিলেন। সভা শেষে দুপুরে খাবারের জন্য সবাই মেরিডিয়ান হোটেলে যাই।’

‘গাড়ি থেকে নামার পর হোটেলের দিকে পা বাড়াতেই প্রথমে সাদা পোশাকে পুলিশ এসে মাহাবুবুর রহমান শামীমকে টেনেহিঁচড়ে গাড়িতে তুলে নেয়। তার তিন-চার মিনিট পর একইভাবে আবুল হাসেম বক্করকেও আটক করে নিয়ে যায় পুলিশ,’ যোগ করেন বরকত উল্লাহ বুলু।

এদিকে বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, নবগঠিত ঐক্যফ্রন্ট ২৭ অক্টোবর চট্টগ্রামে বিভাগীয় সমাবেশ করবে। এতে ব্যাপক জনসমাগম ঘটনোর প্রস্তুতি নেওয়া হয়েছে। সে লক্ষ্যেই আজ সোমবার প্রস্তুতি সভায় বসেন নেতারা।

সভায় ঐক্যফ্রন্টের সমন্বয়কারী বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বরকত উল্লাহ বুলু, উপদেষ্টা ড. সুকোমল বড়ুয়া, মাহাবুবুর রহমান শামীম, আবুল হাসেম বক্করসহ চট্টগ্রামের বিভাগীয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। জেলা নেতারা সভায় দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com