বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:১১ অপরাহ্ন

চট্টগ্রামে প্রাইভেটকারে এলজিইডি’র স্টীকার ব্যবহার করে ইয়াবা বহনকারী গ্রেফতার-২

চট্টগ্রামে প্রাইভেটকারে এলজিইডি’র স্টীকার ব্যবহার করে ইয়াবা বহনকারী গ্রেফতার-২

চট্টগ্রামের পতেঙ্গা-বিমানবন্দরগামী সড়কে অভিযানে প্রাইভেটকারে এলজিইডি’র ভুয়া স্টীকার ব্যবহার করে ইয়াবা বহনকারী দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ইপিজেড থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মোঃ জাবেদ (২০) ও ড্রাইভার মোঃ মঞ্জুরুল ইসলাম প্রকাশ তারা মোল্লা (৪০)। এ সময় এলজিইডি অধিদপ্তরের ভুয়া ষ্টিকারযুক্ত ০১টি প্রাইভেট কার (রেজিঃ নং-ঢাকা মেট্রো-খ-১২-০৭০৬) তল্লাশী করে ০৩টি বাজারের ব্যাগের মধ্যে অভিনব কায়দায় রক্ষিত অবস্থায় এক লক্ষ চল্লিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সিএমপি’র জনসংযোগ কর্মকর্তার বরাত দিয়ে জানা যায়, ২০ অক্টোবর ২০১৮ সন্ধ্যা সাড়ে ৬ টায় তথ্যের ভিত্তিতে ইপিজেড থানাধীন ২নং মাইলের মাথা, লায়লা সিএনজি পাম্পের সামনে পতেঙ্গা-বিমান বন্দরগামী মহাসড়কের উপর অভিযান চালায় ইপিজেড থানা পুলিশ। অভিযানকালে এলজিইডি অধিদপ্তরের ষ্টিকারযুক্ত ০১টি প্রাইভেট কার থামিয়ে তল্লাশী করা হয় এবং স্টিকারের সত্যতা যাচাই করলে ভুয়া প্রমানিত হয়।এসময় গাড়ির মধ্যে থাকা ০৩টি বাজারের ব্যাগ তল্লাশী করে দেখা যায় অভিনব কায়দায় তার মধ্যে ইয়াবা ট্যাবলেট বহন করছিল মাদক ব্যবসায়ীরা। যার পরিমান ছিল ১,৪০,০০০ পিস।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ তারা বিভিন্ন কৌশল প্রয়োগ করে কক্সবাজার টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা সহ বাংলাদেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের নিকট তাহা সরবরাহ করে আসছে। এরই ধারাবাহিকতায় তারা কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ইপিজেড-পতেঙ্গা হয়ে চট্টগ্রাম শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরে উদ্দেশ্যে যাচ্ছিল।

এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে সিএ

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com