বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১০:১৩ অপরাহ্ন

আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা:স্বরাষ্ট্রমন্ত্রী

আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা:স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা। তিনি বলেন, আমরা গড়তে চাই একটি সমৃদ্ধ উন্নত বাংলাদেশ। আর সেই লক্ষ্যেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।
তিনি আজ রোববার বিকেলে জেলার বেলাব উপজেলার দেওয়ানেরচর মাধ্যমিক বিদ্যালয় মাঠে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা’ শীর্ষক এক আলোকচিত্র গ্যালারী এবং বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে পুনরায় বিজয়ী করার আহবান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন। ওনার বিকল্প উনি নিজেই।
তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলছে। বর্তমানে উন্নয়নে ভাসছে দেশ। আর এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতেও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
ক্রোনী গ্রুপের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সিআইপি অহিদুল হক আসলাম সানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন ও নরসিংদী পুলিশ সুপার সাইফুল¬াহ-আল-মামুন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আব্দুর রউফ সরদার, বেলাব উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শমসের জামান ভূইয়া রিটন, ৭১ আর্কাইভের নির্বাহী পরিচালক প্রণব সাহা অপু, চরউজিলাব ইউনিয়ন চেয়ারম্যান প্রফেসর আক্তারুজ্জামান প্রমূখ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com