বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:৩৩ পূর্বাহ্ন

পুলিশ পরিচয়ে জোর করে গাড়িতে উঠিয়ে ছিনতাই গ্রেফতার ২

পুলিশ পরিচয়ে জোর করে গাড়িতে উঠিয়ে ছিনতাই গ্রেফতার ২

গুলশানে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে যাওয়ার পথে ভিকটিমকে পুলিশ পরিচয়ে জোর করে গাড়িতে উঠিয়ে ছিনতাই করা চক্রের দুই সহোদরকে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- রাসেল হোসেন বর্ষ (৩৩) ও মনির হোসেন (৩৬)।

থানা সূত্রে জানা যায়, ভিকটিম আবু তালেব পেশায় একজন ব্যাংকার। গত ২৭ সেপ্টেম্বর ২০১৮ তারিখ গুলশান-১ নম্বরের মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক হতে নগদ ৫ লক্ষ টাকা উত্তোলন করে ফুটপাথ দিয়ে তার কর্মস্থল গুলশান মেঘনা ব্যাংকের উদ্দেশ্যে যাচ্ছিলেন। যাওয়ার পথে অনুমান সকাল ১১.০৫টায় সাইথ এভিনিউ হাই ফ্যাশন গাল্যারীর সামনে পৌঁছা মাত্রই একটি সাদা রংয়ের প্রাইভেটকার তার সামনে এসে থামে। প্রাইভেটকার থেকে দুইজন ব্যক্তি নেমে তাকে ঝাপটে ধরে বলে তার নামে ওয়ারেন্ট আছে। এ কথা বলে তাকে জোরপূর্বক গাড়িতে তোলার চেষ্টা করলে সে চিৎকার করলে নিজেদেরকে আইন শৃংখলা বহিনীর লোক বলে পরিচয় দেয়। এরপর তাকে গাড়ি তোলে নিয়ে মারধর ও মেরে ফেলার হুমকি প্রদান করে তার কাছে থাকা নগদ ৫ লক্ষ টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোন জোর করে ছিনিয়ে নেয়। অনুমান দেড় ঘন্টা গাড়ি চলার পর ভূয়া পুলিশের ঐ দুইজন ভিকটিমকে হাত,পা ও চোখ বাঁধা অবস্থায় নারয়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা নামক স্থানে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দিয়ে চলে যায়।

পরবর্তী সময়ে গত ৬ অক্টোবর, ২০১৮ ভিকটিম নিজে বাদী হয়ে গুলশান থানায় একটি মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত শুরু করে গুলশান থানা পুলিশ। তদন্তকালে বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে আসামীদের অবস্থান সনাক্ত করে। এরপর ১৭ অক্টোবর, ২০১৮ আশুলিয়া থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গুলশানা থানা পুলিশ। তাদের দেয়া তথ্য মতে, ছিনতাইয়ে ব্যবহৃত প্রাইভেটকার ও এক জোড়া হ্যান্ডকাপ (চাবিসহ) উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দুই সহোদরের বিরুদ্ধে রাজধানী ও তার আশপাশের জেলার বিভিন্ন থানায়  একাধিক মামলা রয়েছে।

ভিকটিমের কাছ থেকে ছিনিয়ে নেয়া টাকা ও মোবাইল ফোন উদ্ধার এবং অপর সহযোগী আসামীদের গ্রেফতারের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে তাদেরকে আজ (১৮ অক্টোবর) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com