July 18, 2019, 2:03 am

সংবাদ শিরোনাম :
বুড়িগঙ্গার তীরে ৬১টি অবৈধ স্থাপনা উচ্ছেদ নিউজিল্যান্ডে নিহতদের পরিবারের সদস্যকে হজ করার সুযোগ দিচ্ছে সৌদি। ময়মনসিংহের গৌরীপুরে নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও উপকরণ বিতরণ বিশ্বকাপ ও এএফসি এশিয়ান কাপের বাছাইপর্বের ড্র অনুষ্ঠিত বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় মিন্নির পাঁচ দিনের রিমান্ড ইলিশ মাছ উৎপাদনে বাংলাদেশ বিশ্বে প্রথম এইচএসসি ও সমমানের পরীক্ষা ফলাফল যথেষ্ট ভালো ও গ্রহণযোগ্য : প্রধানমন্ত্রী রাজধানীর বিমানবন্দর হতে সংঘবদ্ধ মলম ও অজ্ঞান পার্টির ০৭ সদস্য গ্রেফতার গাইবান্ধায় প্রেমে ব্যর্থ শিক্ষার্থীর আত্মহত্যা গাইবান্ধার অহ্কার শ্রেষ্ঠ শিক্ষক নুরুল আলম
বর্তমান সরকারের উন্নয়নের তালিকা ঘরে ঘরে পৌঁছে দিন:নুরুল ইসলাম নাহিদ

বর্তমান সরকারের উন্নয়নের তালিকা ঘরে ঘরে পৌঁছে দিন:নুরুল ইসলাম নাহিদ

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়নের তালিকা ঘরে ঘরে পৌঁছে দিন।
তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সারাদেশের ন্যায় বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলায় যে আর্থসামাজিক উন্নয়ন হয়েছে বিগত একশ’ বছরেও তা হয়নি।
শিক্ষামন্ত্রী বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকার বিদ্যুতের নামে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাঁচার করেছে। অথচ তারা এক মেগাওয়াটও বিদ্যুৎ উৎপাদন করেনি।
নুরুল ইসলাম নাহিদ বলেন, ১৯৯৬ সালের আগে বিয়ানীবাজারে মাত্র একটি গ্রামীণ রাস্তা পাঁকা ছিল। এখন যেকোন ইউনিয়নে কমপক্ষে ১৩টি রাস্তা পাঁকা রয়েছে।
তিনি বলেন, ২০৪১ সালে উন্নত দেশে উন্নীত হবে বাংলাদেশ। এ লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার কাজ করছে।
তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জনগণের কাছে গিয়ে ভোট চাইতে হবে। জনগণ উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করবে।
বিকেলে মন্ত্রী বিয়ানীবাজার উপজেলার চারখাই উচ্চ বিদ্যালয়ে তিনতলা একাডেমিক ভবনের উদ্বোধন ও চারতলা ভীত বিশিষ্ট অপর একটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
স্কুল পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক আব্দুল খালিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, আ’লীগ সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, স্কুলের প্রধান শিক্ষক স্বপ্না দত্ত পুরকায়স্থ প্রমুখ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com