October 17, 2018, 12:36 am

সংবাদ শিরোনাম :
অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপের বিরুদ্ধে আমেরিকাকে আবারও হুঁশিয়ারি দিয়েছে চীন যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৭ পূজামণ্ডপে যা যা নিয়ে যাওয়া যাবে না কুমিল্লার মামলায় খালেদা জিয়াকে পুনরায় জামিন আবেদনের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। কিছু বিষয়ে চাপ সৃষ্টি করে সমস্যা তৈরি করছিল’ বিকল্পধারা: মির্জা ফখরুল ইসলাম অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট পরিবহনের সময় ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ডেন্টালে ভর্তি আবেদন শুরু হচ্ছে আগামী ১৬ অক্টোবর মঙ্গলবার পেট্রোল চুরি করতে গিয়ে নাইজেরিয়ায় ৩০ জনের মৃত্যু আঙ্গুলের শক্তি বাড়িয়ে দ্রুতই মাঠে ফিরতে চান সাকিব আল হাসান ভারতে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত
তালতলীতে ছাত্রী অপহরনকারী বখাটে আটক

তালতলীতে ছাত্রী অপহরনকারী বখাটে আটক

মল্লিক  মো. জামাল বরগুনা প্রতিনিধি ঃ
বরগুনার তালতলীতে স্কুল ছাত্রীকে অপহরন করে নিয়ে যাওয়ার ২৪ ঘন্টা পর আটক করেছে পুলিশ। পটুয়াখালীর একটি আবাসিক বাসা থেকে তাকে আটক করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।
জানা গেছে, উপজেলার শারিকখালী ইউনিয়নের কড়ইবাড়িয়া কারিগরি স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে ঐ গ্রামেরই শহিদ গাজীর বখাটে পুত্র শাহিন (৩০) প্রায়ই বাঁধা দেয়। এক পর্যায় ঐ ছাত্রীকে বিবাহের প্রস্তাব দেয়। এতে ঐ ছাত্রী রাজী না হলে তাকে হত্যা করা বা এসিড নিক্ষেপ করে ওর জীবনকে শেষ করে দেয়ার হুমকিও দেয় শাহিন। ঘটনার প্রতিকার ও নিরাপদে স্কুলে যাওয়ার জন্য ঐ ছাত্রীর বাবা স্থাণীয় ইউপি চেয়ারম্যান আবুল বাসার তালুকদার ও থানায় জানালেও কোন লাভ হয়নি। তবে ওই ছাত্রীকে কোন ক্রমেই ফাঁদে ফেলাতে না পেরে মঙ্গলবার শাহিন সহযোগীদের নিয়ে ঐ ছাত্রী স্কুলে যাওয়ার পথে তাকে অজ্ঞান করে গাড়ীতে তুলে পটুয়াখলীর নতুন বাজার এলাকায় তার চাচার একটি আবাসিক বাসায় নিয়ে যায়। স্কুল শেষে ঐ ছাত্রী বাড়ী না ফেরায় খোজাখোজীর এক পর্যায় খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশের সহায়তায় তাকে পটুয়াখালীর ঐ বাসা থেকে উদ্ধার করে।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, ছাত্রী অপহরন করে নিয়ে যাওয়ার সময় বখাটে শাহিনকে আটক করে আদালতের মাধ্যমে হেলহাজতে প্রেরন করা হয়েছে। এ ব্যাপরে শাহিনের বিরুদ্ধে ইতিপূর্বে থানায় মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com