December 11, 2018, 9:20 pm

সংবাদ শিরোনাম :
নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় নামছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাকিস্তানকে আর এক ডলারও সাহায্য করা উচিত হবে না:নিকি হ্যালি। আমি শ্বাস নিতে পারছি না। শ্বাস নিতে পারছি না মৃত্যুর আগে সাংবাদিক জামাল খাশোগির। ৭৮ জন মহিলাকে খুন, অভিযুক্ত রাশিয়ার এই প্রাক্তন পুলিশকর্তা ইউরোপীয় ইউনিয়ন চায় একটি বিশ্বাসযোগ্য, স্বচ্ছ এবং সত্যিকারের নির্বাচন উন্নয়নের স্রোত ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন-বিমান মন্ত্রী জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ২৪ ডিসেম্বর মহান মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা সংগ্রামে নারীদের অবদান চির স্মরণীয় : শেখ হাসিনা আগামীকাল ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস। বাংলাদেশ জিতেছে পাঁচ উইকেটে
র‌্যাবের অভিযানে রাজধানীর খিলগাঁও এলাকা হতে দুর্ধর্ষ শীর্ষ সন্ত্রাসী অস্ত্র ও মাদকসহ গ্রেফতার।

র‌্যাবের অভিযানে রাজধানীর খিলগাঁও এলাকা হতে দুর্ধর্ষ শীর্ষ সন্ত্রাসী অস্ত্র ও মাদকসহ গ্রেফতার।

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠা লগ্ন থেকে সব সময় বিভিন্ন ধরনের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত জঙ্গি সন্ত্রাসী, জাল নোট ব্যবসায়ী, ছিনতাইকারী, চাঁদাবাদ, ধর্ষণকারী, বিভিন্ন মামলার আসামী, অপহরণকারী এবং প্রতারক চক্র গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৩ এর একটি টহল দল রাত্রীকালীন ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খিলগাঁও থানাধীন উত্তর গোড়ান এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্তির পর র‌্যাব-৩ এর টহল দল ০৯/১০/২০১৮ তারিখ আনুমানিক ০৩৪০ ঘটিকার সময় ঢাকা মহানগরীর খিলগাঁও থানাধীন উত্তর গোড়ানস্থ এলাকায় পৌঁছালে কতিপয় লোক র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্ঠাকালে সংগীয় ফোর্সের সহায়তায় তালিকাভুক্ত দূর্ধর্ষ শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আসামী মোঃ আবুল বাশার @ শফিকুল বাশার @ বাশার (৩১), পিতা-মোঃ মাজেম তালুকদার, সাং-কয়াজ পুর, থানা+জেলা-মাদারীপুর, বর্তমানে বাসা/হোল্ডিং-০৮, নুরবাগ, থানা-খিলগাঁও, ডিএমপি ঢাকাকে এক চাঞ্চল্যকর ও রুদ্ধশ্বাস অভিযানের মাধ্যমে গ্রেফতার করতে সক্ষম হয়। অতঃপর স্বাক্ষীদের উপস্থিতিতে তার দেহ তল্লাশী করে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন, ০২ রাউন্ড তাজা গুলি এবং ১৪৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ধৃত আসামীকে উদ্ধারকৃত অস্ত্রের বৈধ লাইসেন্স আছে কিনা জিজ্ঞাসাবাদ করলে সে লাইসেন্স এর কোন বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারেনি। এলাকাবাসী জানায় যে, আসামী মাঃ আবুল বাশার @ শফিকুল বাশার @ বাশার (৩১) একজন দুর্ধর্ষ তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী। সে ঢাকা মহানগরীর খিলগাঁও থানাধীন, উত্তর গোড়ান এলাকায় দীর্ঘদিন যাবৎ অস্ত্রের মুখে দূর্ধর্ষ সন্ত্রাসী কার্যক্রম ও ত্রাস সৃষ্টি করে আসছিল। তার ভয়ে এলাকায় কেউ আইনের আশ্রয় নিতে সাহস পায় না এবং সে পিস্তল ও ধারালো দেশীয় অস্ত্র দ্বারা অনেককে গুরুতর জখম করেছে। সে তার সহযোগীদের দ্বারা অত্র এলাকায় নির্বিঘেœ মাদক ব্যবসা এবং সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল। তার গ্রেফতারে এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলেছে।

উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com