December 11, 2018, 8:37 pm

সংবাদ শিরোনাম :
নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় নামছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাকিস্তানকে আর এক ডলারও সাহায্য করা উচিত হবে না:নিকি হ্যালি। আমি শ্বাস নিতে পারছি না। শ্বাস নিতে পারছি না মৃত্যুর আগে সাংবাদিক জামাল খাশোগির। ৭৮ জন মহিলাকে খুন, অভিযুক্ত রাশিয়ার এই প্রাক্তন পুলিশকর্তা ইউরোপীয় ইউনিয়ন চায় একটি বিশ্বাসযোগ্য, স্বচ্ছ এবং সত্যিকারের নির্বাচন উন্নয়নের স্রোত ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন-বিমান মন্ত্রী জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ২৪ ডিসেম্বর মহান মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা সংগ্রামে নারীদের অবদান চির স্মরণীয় : শেখ হাসিনা আগামীকাল ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস। বাংলাদেশ জিতেছে পাঁচ উইকেটে
জাতীয় নির্বাচনে ১৪ দলীয় জোটের মনোনীত প্রার্থীকে বিজয়ী করুন : নাসিম

জাতীয় নির্বাচনে ১৪ দলীয় জোটের মনোনীত প্রার্থীকে বিজয়ী করুন : নাসিম

আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম আগামী জাতীয় নির্বাচনে ১৪ দলীয় জোটের মনোনীত প্রার্থীকে বিজয়ী করে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেওয়ার জন্য দলীয় নেতা-কর্মীসহ সকলের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি আজ বিকেলে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে ১৪ দলের উদ্যোগে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, ‘জাতীয় ঐক্য জোট’ নামে বিএনপি-জামায়াতচক্র উন্নয়নশীল গণতান্ত্রিক বাংলাদেশকে ধ্বংস করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।’
তিনি আন্দোলনের হুমকি-ধামকি না দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য বিএনপির প্রতি আহবান জানান।
তিনি আরো বলেন, বিএনপি আবারো হাওয়া ভবন বানিয়ে বাংলাদেশকে সন্ত্রাসী ও জঙ্গীদের স্বর্গরাজ্য বানাতে চায়। তারা (বিএনপি) ক্ষমতায় থাকার সময় দেশকে পৃথিবীর মধ্যে দুর্নীতিতে চ্যাম্পিয়ান করেছিল। ক্ষমতায় এসে তারা আবারো তা করতে চায়।
নাসিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের কোন বিকল্প নেই। আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনেও মুক্তিযুদ্ধের প্রতীক নৌকার জয় হবে।
রাজশাহী মহানগর ১৪ দলীয় জোটের আহবায়ক ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজকল্যাণ মন্ত্রী এবং ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ (একাংশ)’র সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি ও আকতার জাহান এমপি।
সমাবেশে রাশেদ খান মেনন বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ গ্রহন না করলে তাদের অস্তিত্ব সংকটে পড়বে।
তিনি বলেন, বিএনপি জামায়াত তাদের সর্বশক্তি নিয়োগ করেও গত জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে ব্যর্থ হয়েছিল। আসন্ন জাতীয় নির্বাচনকে বানচাল করার চেষ্টা করলে, তারা আবারো ব্যর্থ হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com