October 17, 2018, 12:49 am

সংবাদ শিরোনাম :
অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপের বিরুদ্ধে আমেরিকাকে আবারও হুঁশিয়ারি দিয়েছে চীন যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৭ পূজামণ্ডপে যা যা নিয়ে যাওয়া যাবে না কুমিল্লার মামলায় খালেদা জিয়াকে পুনরায় জামিন আবেদনের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। কিছু বিষয়ে চাপ সৃষ্টি করে সমস্যা তৈরি করছিল’ বিকল্পধারা: মির্জা ফখরুল ইসলাম অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট পরিবহনের সময় ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ডেন্টালে ভর্তি আবেদন শুরু হচ্ছে আগামী ১৬ অক্টোবর মঙ্গলবার পেট্রোল চুরি করতে গিয়ে নাইজেরিয়ায় ৩০ জনের মৃত্যু আঙ্গুলের শক্তি বাড়িয়ে দ্রুতই মাঠে ফিরতে চান সাকিব আল হাসান ভারতে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত
যুক্তরাষ্ট্রের তিন হাইপ্রোফাইল ব্যক্তিকে বিষ মেশানো চিঠি পাঠালেন মার্কিন নৌসেনা

যুক্তরাষ্ট্রের তিন হাইপ্রোফাইল ব্যক্তিকে বিষ মেশানো চিঠি পাঠালেন মার্কিন নৌসেনা

যুক্তরাষ্ট্রের তিন হাইপ্রোফাইল ব্যক্তিকে বিষ মেশানো চিঠি পাঠালেন একজন। উদ্দেশ্য, একসঙ্গে তিনজনকে হত্যা করা। কিন্তু শেষমেশ পার পেলেন না মার্কিন নৌসেনার প্রাক্তন কর্মী উইলিয়াম ক্লাইড অ্যালেন থ্রি। তার বিরুদ্ধে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে বিষক্রিয়ায় হত্যার অভিযোগ উঠেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত,  জেলে পুলিশি জেরায় দোষ স্বীকার করেছেন অ্যালেন।

মার্কিন প্রেসিডেন্টের কাছে মারাত্মক বিষ মিশ্রিত চিঠি পাঠিয়েছিলেন ৩৯ বছর বয়সী প্রাক্তন নৌসেনা কর্মী। মার্কিন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী জিম ম্যাটিস, এফবিআই প্রধান ক্রিস্টোফার রে এবং নৌবাহিনীর প্রধান অ্যাডাম জন রিচার্ডসনকেও একই ধরনের চিঠি পাঠান ওই ব্যক্তি। রাইসিন নামক মারাত্মক বিষ মিশিয়ে তিনজনকে চিঠি পাঠিয়েছিলেন তিনি। তবে হোয়াইট হাউজ পর্যন্ত পৌঁছানোর আগেই সেই চিঠি বাজেয়াপ্ত করা হয়।  খবর ২৪ ঘন্টা।

 

১৯৯৮ থেকে ২০০২ পর্যন্ত মার্কিন নৌবাহিনীতে কাজ করেছেন অ্যালেন। তারপর ২০০৫-এ তার বিরুদ্ধে দুটি বাচ্চা মেয়ের উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ ওঠে। এর পর ২০০৮-এ বেআইনি অস্ত্র রাখার দায়ে গ্রেফতার হন এবং জেল থেকে ছাড়া পান ২০১১ সালে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com