December 11, 2018, 8:09 pm

সংবাদ শিরোনাম :
নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় নামছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাকিস্তানকে আর এক ডলারও সাহায্য করা উচিত হবে না:নিকি হ্যালি। আমি শ্বাস নিতে পারছি না। শ্বাস নিতে পারছি না মৃত্যুর আগে সাংবাদিক জামাল খাশোগির। ৭৮ জন মহিলাকে খুন, অভিযুক্ত রাশিয়ার এই প্রাক্তন পুলিশকর্তা ইউরোপীয় ইউনিয়ন চায় একটি বিশ্বাসযোগ্য, স্বচ্ছ এবং সত্যিকারের নির্বাচন উন্নয়নের স্রোত ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন-বিমান মন্ত্রী জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ২৪ ডিসেম্বর মহান মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা সংগ্রামে নারীদের অবদান চির স্মরণীয় : শেখ হাসিনা আগামীকাল ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস। বাংলাদেশ জিতেছে পাঁচ উইকেটে
যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে আনুষ্ঠানিক বৈঠকে বসতে যাচ্ছে বিএনপি।

যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে আনুষ্ঠানিক বৈঠকে বসতে যাচ্ছে বিএনপি।

যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে প্রথমবারের মতো আনুষ্ঠানিক বৈঠকে বসতে যাচ্ছে বিএনপি। বৈঠকে যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার ছয়জন এবং বিএনপির তিনজন নেতা অংশ নেবেন।

আজ রোববার রাত ৮টায় গুলশানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের বাসায় বৈঠকটি শুরু হবে। বিএনপির একাধিক নির্ভরযোগ্য সূত্রে বিষয়টি জানা গেছে।

বৈঠকে যুক্তফ্রন্টের পক্ষে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নান অংশ নেবেন। এ ছাড়া জাতীয় ঐক্য প্রক্রিয়ার পক্ষের সুব্রত চৌধুরী, মোস্তফা মহসীন মন্টু ও আ ব ম মোস্তফা আমীন থাকবেন।

বিএনপির পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ অংশ নেবেন।

বৃহত্তর জাতীয় ঐক্য গঠন প্রক্রিয়া শুরুর পর সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের প্রধান অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, মেজর (অব) আবদুল মান্নান, মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেনের বাসায় একাধিক বৈঠক হলেও এবারই প্রথমবার বিএনপির কোনো নেতার বাসায় বৈঠক হতে যাচ্ছে।

এর আগে জাতীয় ঐক্য প্রক্রিয়া ও বিএনপির তিন নেতার সমন্বয়ে ছয় সদস্যের একটি লিয়াজোঁ কমিটি গঠন করা হয়। গণফোরামের সভাপতি ও জাতীয় জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন বিদেশ থেকে আসার পর এ লিয়াজোঁ কমিটির সদস্য আরো বাড়ানোর কথা ছিল। আজকের বৈঠকের পর এ লিয়াজোঁ কমিটির পরিসর বাড়তে পারে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com