January 21, 2019, 8:15 am

সংবাদ শিরোনাম :
প্রাচীর তোলার জন্য ৫৭০ কোটি ডলার দিন, আমি অনথিভুক্ত শরণার্থীদের ফেরত পাঠাব না: ডোনাল্ড ট্রাম্প নবগঠিত মন্ত্রিসভার প্রথম বৈঠক শুরু । ইসরাইল সিরিয়ায় ইরানের লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে। যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের ওপর শাটডাউনের প্রভাব পড়েছে। কুমিল্লার চৌদ্দগ্রামে হত্যা মামলায় খালেদা জিয়ার জামিন চেয়ে হাইকোর্টে আবেদন প্রধানমন্ত্রীকে ওআইসি মহাসচিবের অভিনন্দন রির্জাভ ব্যাংকে রাখা টাকা উদ্ধারে জন্য চলতি মাসে মামলা করা হবে :অর্থমন্ত্রী কোচিং সেন্টারগুলো আগামী ২৭ জানুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র চার থানার ওসি  রদবদল। চট্টগ্রাম মহানগরীর এলাকায় অভিযান চালিয়ে মাদক পাচারে জড়িত ২জন গ্রেপ্তার
 চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫২ গ্রামের ৪ হাজার ৯শ’৪৪টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।

 চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫২ গ্রামের ৪ হাজার ৯শ’৪৪টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫২ গ্রামের ৪ হাজার ৯শ’৪৪টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।
দুর্যোগ ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আজ দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে প্রধান অতিথি হিসেবে সুইচ টিপে নতুন এই বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।
চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ -এর জিএম আবু তাহের জানান, ১১ কোটি ৩০ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা ব্যায়ে ৭৫ দশমিক ৩৬৫ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন তৈরি করে ৪ হাজার ৯৪৪ পরিবারের মাঝে এই বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।
তিনি বলেন, মতলব উত্তরের ৩৪টি ও মতলব দক্ষিণের ১৮টিসহ ৫২ গ্রামের ৪ হাজার ৯৪৪ গ্রাহক বিদ্যুত সুবিধার আওতায় আসে। এরমধ্যে মতলব দক্ষিণে ১ হাজার ২৩৪ জন ও মতলব উত্তরে ৩ হাজার ৭১০ জন গ্রাহক রয়েছেন।
উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদপুর পল্লীবিদ্যুত সমিতি- ২ এর জিএম আবু তাহেরের সভাপতিত্বে ও চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি -২ এর ডিজিএম দিলিপ চন্দ্রের পরিচালনায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনজুর আহমেদ মনজু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান শিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুর রহমান।
মোফাজ্জল হোসেন মায়া বীর বিক্রম উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
তিনি বলেন, নৌকা হচ্ছে উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুৎতের আলোয় আলোকিত করেছেন। তাই আগামীতে নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের সরকার কায়েম ও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com