November 20, 2018, 10:19 pm

সংবাদ শিরোনাম :
আমজাদ হোসেনের চিকিৎসার ব্যয় বহন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ ঢাবিতে নাট্য উৎসব-২০১৯ শুরু । ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া সম্পদের হিসাব না দেয়ায় ৩ বছরের কারাদন্ড। পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ :রাষ্ট্রপতি সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ:ওবায়দুল কাদের অভিবাসী শিশুদেরও শিক্ষা কার্যক্রমে যুক্ত করতে জাতিসংঘের আহবান সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান:মোহাম্মদ নাসিম।  সাংবাদিক খাসোগি হত্যা বিষয়টি ট্রাম্পের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে। যুক্তরাষ্ট্রে শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলায় ৩ জন নিহত আগামীকাল সশস্ত্র বাহিনী দিবস।
 চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫২ গ্রামের ৪ হাজার ৯শ’৪৪টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।

 চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫২ গ্রামের ৪ হাজার ৯শ’৪৪টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫২ গ্রামের ৪ হাজার ৯শ’৪৪টি পরিবারের মাঝে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।
দুর্যোগ ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আজ দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে প্রধান অতিথি হিসেবে সুইচ টিপে নতুন এই বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।
চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ -এর জিএম আবু তাহের জানান, ১১ কোটি ৩০ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা ব্যায়ে ৭৫ দশমিক ৩৬৫ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন তৈরি করে ৪ হাজার ৯৪৪ পরিবারের মাঝে এই বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।
তিনি বলেন, মতলব উত্তরের ৩৪টি ও মতলব দক্ষিণের ১৮টিসহ ৫২ গ্রামের ৪ হাজার ৯৪৪ গ্রাহক বিদ্যুত সুবিধার আওতায় আসে। এরমধ্যে মতলব দক্ষিণে ১ হাজার ২৩৪ জন ও মতলব উত্তরে ৩ হাজার ৭১০ জন গ্রাহক রয়েছেন।
উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদপুর পল্লীবিদ্যুত সমিতি- ২ এর জিএম আবু তাহেরের সভাপতিত্বে ও চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি -২ এর ডিজিএম দিলিপ চন্দ্রের পরিচালনায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনজুর আহমেদ মনজু, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান শিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুর রহমান।
মোফাজ্জল হোসেন মায়া বীর বিক্রম উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
তিনি বলেন, নৌকা হচ্ছে উন্নয়ন ও অগ্রগতির প্রতীক। শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুৎতের আলোয় আলোকিত করেছেন। তাই আগামীতে নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের সরকার কায়েম ও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com