বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:৪১ পূর্বাহ্ন

সংবাদ প্রকাশের জের তালতলীতে সাংবাদিককে কুপিয়ে যখম করেছে ছাত্রদল নেতা

সংবাদ প্রকাশের জের তালতলীতে সাংবাদিককে কুপিয়ে যখম করেছে ছাত্রদল নেতা

মল্লিক মো.জামাল বরগুনা প্রতিনিধিঃ
বরগুনার তালতলীতে সংবাদ প্রকাশের জের ধরে মানবজমিন প্রতিনিধি খাইরুল ইসলাম আকাশকে মারাত্মক ভাবে কুপিয়ে যখম করেছে ডাকাতি ও ধর্ষনসহ বিভিন্ন অপকর্মের হোতা হিসেবে খ্যাত ছাত্রদল নেতা কাওসার ও তার সহযোগীরা। শনিবার সন্ধ্যায় উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের কলারং এলাকায় এ ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার কচুপাত্রা এলাকার নাজিম উদ্দিন হাওলাদারের পুত্র মাছুম বিল্লাহ ও তার ভাইগ্না বরগুনা জেলা ছাত্র দলের সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এইচএম কাওসার মাহমুদ ঐ এলাকার বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে তালতলী থানায় ও আদালতে  ধর্ষন, ডাকাতি ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতিসহ একাধিক মামলা রয়েছে। এদের বিচারের দাবীতে এলাকাবাসী সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছে। এসকল অপকর্মের সংবাদ ঐ প্রতিনিধির মাধ্যমে বিভিন্ন পত্রিকায় ছাপা হলে বেশ কয়েকবার তাকে খুন যখমের হুমকিও দিয়েছে। ঘটনার সময় শনিবার সন্ধ্যায় ঐ প্রতিনিধি খাইরুল ইসলাম আকাশ তার শশুরবাড়ী থেকে নিজ মটরসাইকেল যোগে তালতলী আসার পথে কলারং নামক স্থানে আসলে কাওসারসহ ৪সন্ত্রাসী মটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্র রামদা ও ছোড়া দিয়ে অতর্কিত হামলা চালায়। এতে আকাশের মাথার বাম পাশের কানের উপরে ও বাম হাতের কনুইর নীচে মারাত্মক যখম হয়। আকাশ ডাকচিৎকার দিলে সাথে থাকা লেপটপ, ক্যামেরা ও মোবাইল নিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা আকাশকে উদ্ধার করে বরগুনা জেনারের হাসপাতালে ভর্তি করেছে। সে হাসপাতালের পুরুষ ওয়ার্ডের সার্জারী বøকের ৩২নং বেডে চিকিৎসাধীন আছেন।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, ঘটনাটি শুনে পুলিশ পাঠিয়েছি। আহত সাংবাদিককে চিকিৎসা নিতে বলা হয়েছে। অভিযোগ দিলে ব্যাবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com