December 11, 2018, 8:10 pm

সংবাদ শিরোনাম :
নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় নামছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাকিস্তানকে আর এক ডলারও সাহায্য করা উচিত হবে না:নিকি হ্যালি। আমি শ্বাস নিতে পারছি না। শ্বাস নিতে পারছি না মৃত্যুর আগে সাংবাদিক জামাল খাশোগির। ৭৮ জন মহিলাকে খুন, অভিযুক্ত রাশিয়ার এই প্রাক্তন পুলিশকর্তা ইউরোপীয় ইউনিয়ন চায় একটি বিশ্বাসযোগ্য, স্বচ্ছ এবং সত্যিকারের নির্বাচন উন্নয়নের স্রোত ধরে রাখতে নৌকায় ভোট চাইলেন-বিমান মন্ত্রী জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশ ২৪ ডিসেম্বর মহান মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা সংগ্রামে নারীদের অবদান চির স্মরণীয় : শেখ হাসিনা আগামীকাল ১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস। বাংলাদেশ জিতেছে পাঁচ উইকেটে
লক্ষ্মীপুরে যৌতুকের দাবীতে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করে ঘাতক স্বামী

লক্ষ্মীপুরে যৌতুকের দাবীতে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করে ঘাতক স্বামী

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :
লক্ষ্মীপুরে যৌতুকের দাবীতে লামিয়া আকতার নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। ঘটনারপর গৃহবধূর মৃতদেহ বাড়িতে রেখেই পালিয়ে যায় ঘাতক স্বামী আরিফ সহ অন্যরা। রবিবার (৩০ সেপ্টেম্বর) গভীর রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের শেরপুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।
নিহত গৃহবধু লামিয়া সদর উপজেলার খিলবাইছা গ্রামের আলী আহসানের মেয়ে। ঘাতক স্বামী আরিফ বশিকপুর ইউনিয়নের শেরপুর গ্রামের আমির হোসেনের ছেলে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বিয়ের পর থেকে গৃহবধূ লামিয়া আকতার ও তার পরিবারকে যৌতুকের জন্য চাপ দেয় স্বামী আরিফ ও শশুরবাড়ির লোকজন। এ নিয়ে প্রায়ই লামিয়াকে শারীরিক ও মানষিক নির্যাতন চালাত তারা। শুক্রবার দিনে এবং রাতে স্বামী আরিফসহ অন্যরা একাধিক বার নির্যাতন চালালে অসুস্থ্য হয়ে পড়ে গৃহবধূ লামিয়া। এরপরেও তাকে হাসপাতালে নেওয়া হয়নি। শনিবার রাতে আবারো নির্যাতন চালানো হয়। এক পর্যায়ের রাতের কোন এক সময় গৃহবধু লামিয়াকে পিটিয়ে হত্যা করা হয় বলে স্বজনদের অভিযোগ। এসময় পালিয়ে যায় ঘাতক স্বামী আরিফ ও শ্বশুর বাড়ির লোকজন। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।
চন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার কারা হয়েছে। তবে এখই কিছু বলা যাচ্ছে না। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com