শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন

ধানমন্ডি থানায় সাত মসজিদ রোডে ছিনতাইকারী গ্রেফতার

ধানমন্ডি থানায় সাত মসজিদ রোডে ছিনতাইকারী গ্রেফতার

ধানমন্ডি থানা সূত্রে জানানো হয়, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ রাত ০০.০৫ টায় ধানমন্ডি সাত মসজিদ রোডে ছিনতাইকারীরা পথচারীদের নিকট হতে জিনিসপত্র ছিনতাই করে মোটরসাইকেল যোগে আবাহনী মাঠের দিকে যাচ্ছিল। ধানমন্ডি থানা পুলিশ বেতার যন্ত্রের মাধ্যমে এই বিষয়ে ডিউটিরত প্রতিটি মোবাইল পার্টিকে সতর্ক করে। এই সংবাদ পেয়ে টহলরত পুলিশ ২৭ নং রোডে বেরিকেড দেয় এবং মোটর সাইকেলটি থামানোর চেষ্টা করে। মোটরসাইকেলটি আবার উল্টো ফিরে আসতে থাকে। তখন সামনে পুলিশের বেরিকেড পেয়ে দ্রুত পালানোর সময় মোটর সাইকেলটি স্লিপ কাটলে পড়ে যায় এবং পিছনে থাকা একজন ছিনতাইকারী পালিয়ে যায়।

মোটর সাইকেল চালক ওই ছিনতাইকারীকে পুলিশ ধরতে গেলে তার কাছে থাকা ছোরা দিয়ে কয়েকজন পুলিশকে সে আহত করে। তখন আত্মরক্ষার্থে পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ পারভেজ ইসলাম পিপিএম এর লাইসেন্সকৃত ব্যক্তিগত রিভলবার দিয়ে দুই রাউন্ড গুলি ফায়ার করে। উক্ত ফায়ারকৃত গুলি ছিনতাইকারীর দুই পায়ের হাঁটুর উপরের অংশে লেগে আঘাতপ্রাপ্ত হয়। আহত অবস্থায় পুলিশ তাকে গ্রেফতার করে। বর্তমানে ওই ছিনতাইকারী ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। আহত পুলিশ সদস্যরা রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা গ্রহন করেছেন।

পুলিশ ওই ছিনতাইকারীর ব্যবহৃত মোটর সাইকেলটি আটক করেছে। আর উদ্ধার করেছে ১৩ ইঞ্চি লম্বা একটি স্টীলের ছোরা, ছিনতাই করা তিনটি মোবাইল ফোন ও একটি মেরুন রংয়ের ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়।

এই ঘটনায় ধানমন্ডি মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আর পলাতক ছিনতাইকারীর ধরতে অভিযান অব্যাহত রেখেছে থানা পুলিশ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com