মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:২০ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক উত্তর বিভাগের সচেতনতামূলক কর্মসূচি

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক উত্তর বিভাগের সচেতনতামূলক কর্মসূচি

ধারাবাহিক এ কার্যক্রমের অংশ হিসেবে আজ ২৩ সেপ্টেম্বর’১৮ বেলা ১২ টায় উত্তরা ট্রাফিক জোনের আওতাধীন মাইলস্টোন স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে একটি ট্রাফিক সচেতনতামূলক কর্মসূচির আয়োজন করা হয়।

 

উক্ত সচেতনতা কর্মসূচির প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ট্রাফিক উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার প্রবীর কুমার রায় পিপিএম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মোঃ জিন্নাত আলী মোল্লা, অতিঃ  উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তরা) সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং মাইলস্টোন স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের ট্রাফিক আইন সম্পর্কে সচেতন করার লক্ষ্যে ডিএমপি ’র ট্রাফিক বিভাগের ডকুমেন্টারি ফিল্ম প্রদর্শন করা হয়। রাস্তায় চলাচলের নিয়ম কানুন, রাস্তা পারাপারে ফুটওভার ব্রিজ ব্যবহার, জেব্রা ক্রসিং ব্যবহার, সড়ক দুর্ঘটনার কারণ, যানজটের কারণ, সড়ক দুর্ঘটনা ও যানজট নিরসনে করণীয় ইত্যাদি বিষয় এই  সচেতনতা কর্মসূচিতে অন্তর্ভুক্ত ছিল।

 

এ সময় প্রবীর কুমার রায় বলেন, রাস্তা পারাপার, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, যানজট নিরসন এবং মোটরযান আইন  সম্পর্কে ছাত্র-ছাত্রীদের সচেতন করার লক্ষ্যেই আমাদের এই আয়োজন। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com