বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:০৫ পূর্বাহ্ন

দুই শিক্ষার্থী নিহতের ঘটনার মামলায় জাবালে নূরের মালিকসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট

দুই শিক্ষার্থী নিহতের ঘটনার মামলায় জাবালে নূরের মালিকসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট

রাজধানীর বিমানবন্দর সড়কে বাস চাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা তদন্ত শেষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ জাবালে নূরের মালিকসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে ।

আজ বেলা আড়াইটায় ডিএমপি মিডিয়া সেন্টারে ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আবদুল বাতেন পিপিএম সাংবাদিকদের  জানান যাদেরকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করা হয়েছে তারা হলেন- ড্রাইভার মোঃ মাসুম বিল্লাহ, হেলপার মোঃ এনায়েত হোসেন, গাড়ির মালিক মোঃ শাহাদত হোসেন, ড্রাইভার মোঃ জোবায়ের সুমন, হেলপার আসাদ কাজী ও মালিক মোঃ জাহাঙ্গীর আলম। মাসুম বিল্লাহ, এনায়েত হোসেন, শাহাদত হোসেন ও জোবায়ের সুমনকে ইতোমধ্যে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

মামলা তদন্ত সম্পর্কে তিনি বলেন, বিমানবন্দর সড়কে জাবালে নূর বাসের চাপায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনায় মামলা হয়েছিল। মামলাটি ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র গোয়েন্দা বিভাগ তদন্তপূর্বক আজ বিজ্ঞ আদালতে চার্জশিট দাখিল করেছে। দূর্ঘটনার কারণ সম্পর্কে তিনি বলেন ওই দুই গাড়ির চালক নিজেদের মধ্যে আগে যাবার অসুস্থ প্রতিযোগিতা করছিলেন।

তিনি আরো বলেন, জাবালে নূর বাসের মাসুম বিল্লাহ, শাহাদত হোসেন ও জোবায়ের সুমন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। এই মামলার তদন্তকালে সাক্ষী হিসেবে ৩০৩ জনের জবানবন্দি নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২৯ জুলাই দুপুরের দিকে রাজধানীর হোটেল রেডিসনের বিপরীত পাশের জিল্লুররহমান ফ্লাইওভারের ঢালের সামনের রাস্তার পাশে বাসের জন্য অপেক্ষারত শিক্ষার্থীদের উপর জাবালে নূর পরিবহনের একটি বাস উঠিয়ে দেয়। এতে বাসের চাপায় প্রাণ হারায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) ও একাদশশ্রেণির ছাত্রী দিয়া খানম মিম (১৬)। এতে বেশ কয়েকজন শিক্ষার্থীও আহত হয়েছিল।

এ ঘটনায় নিহত শিক্ষার্থী দিয়া খানমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় অভিযোগ দায়ের করলে অত্র মামলা রুজু হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com