রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৬:০২ পূর্বাহ্ন

রংপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৭ জনের

রংপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৭ জনের

রংপুর জেলার রংপুর-ঠাকুরগাঁও মহাসড়কের সিও বাজার এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সাতজন বাস যাত্রী প্রাণ হারিয়েছেন আহত হয়েছেন ৪২ জন।
এদিকে, এ দুর্ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ বলেন, ‘আজ রোববার দুপুরে বগুড়া থেকে পঞ্চগড়গামী একটি বিআরটিসি বাসের সঙ্গে ঠাকুরগাঁও থেকে রংপুরগামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা ঘটে।’
পুলিশ জানায়, তিন নারীসহ চারজন ঘটনাস্থলে নিহত হন। পুলিশ আহতদের দ্রুত উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পথে গুরুতর আহত আরো তিন জন মারা যান।
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. অজয় কুমার রায় বাসস’কে বলেন, ‘নিহতদের মধ্যে পাঁচজন নারী, একটি শিশু ও একজন বৃদ্ধ রয়েছে। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে মৃতদেহগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।’
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৪২ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক উল্লেখ করে তিনি বলেন, মৃতের সংখ্যা বাড়তে পারে।
নিহতদের মধ্যে ছয়জনের পরিচয় জানা গেছে। তারা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রুবেল হোসেনের স্ত্রী রোকসানা বেগম (২০), নীলফামারীর সৈয়দপুর উপজেলার আনোয়ার হোসেনের স্ত্রী অমিজান নেছা (৪৫) ও কিশোরগঞ্জ উপজেলার মৃত শহীদুল ইসলামের স্ত্রী নুর বানু (৪৫), ঠাকুরগাঁওয়ের আবদুর রহমান (৬০), পঞ্চগড়ের শাহীন (১০) ও তেঁতুলিয়া থানায় কর্মরত পুলিশ কনস্টেবল মামুনের স্ত্রী সুমি আকতার (২৪)। নিহত অপর নারীর পরিচয় জানা যায়নি।
রংপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রুহুল আমিন মিয়া জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা ও আহতদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেয়া হবে।
এদিকে, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আজ বিকালে বাসস’কে জানান, এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মন্নাফ কবিরকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। (বাসস)

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com