বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৫:২৪ পূর্বাহ্ন

 বগুড়ার শাজাহানপুর ও শেরপুরে ২টি পৃথক সড়ক দুর্ঘটনায় ৫জন নিহত হয়েছেন।

 বগুড়ার শাজাহানপুর ও শেরপুরে ২টি পৃথক সড়ক দুর্ঘটনায় ৫জন নিহত হয়েছেন।

বগুড়ার শাজাহানপুর ও শেরপুরে ২টি পৃথক সড়ক দুর্ঘটনায় ৫জন নিহত হয়েছেন।
বগুড়া ফায়ার সার্ভিসের ডিএডি নিজাম উদ্দিন জানান, ২২ আগষ্ট বুধবার সকাল আনুমানিক সাড়ে ৬টায় বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া বাজারের কাছে ঢাকা থেকে রংপুরগামী একটি যাত্রীবাহী কোচ বিপরীতমুখী একটি সিএনজি চালিত অটোটেম্পুকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ১ জন নিহত হন। আহত ৩জনকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরো ২জন মারা যান। নিহতরা হলো শাজাহানপুর উপজেলার সামছুল হকের পুত্র সিএনজি চালক শফিকুল ইসলাম (৪২), একই উপজেলার কাটাবাড়িয়া গ্রামের মৃত কুদ্দুসের পুত্র আলিম উদ্দিন (৭০) এবং একই গ্রামের বাচ্চু প্রামাণিকের স্ত্রী মঞ্জুয়ারা (৬০)। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
অপর দিকে জেলার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম জানান, বুধবার বেলা আনুমানিক সাড়ে ১২টায় মোটর সাইকেল যোগে দুই যুবক সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা সড়ক হয়ে শেরপুর আসছিলেন। পথিমথ্যে শেরপুর-ধুনট বোয়ালকান্দি আঞ্চলিক সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে থাকা গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়।
তিনি জানান, নিহত দুই যুবক হলেন, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার হাজরাহাটি গ্রামের সোহরাব হোসেনের পুত্র শমিম রেজা (২৮) এবং একই এলাকার মৃত জয়নাল হোসেনের পুত্র সোহেল রানা (২৭)।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com