বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১২:০০ পূর্বাহ্ন

সাত গরু ব্যবসায়ী রাতের খাবার খেয়ে অজ্ঞান

সাত গরু ব্যবসায়ী রাতের খাবার খেয়ে অজ্ঞান

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার বালুর মাঠ গরুর হাটে সাত গরু বিক্রেতা রাতের খাবার খেয়ে অজ্ঞান হয়ে পড়েছেন। ধারণা করা হচ্ছে, তাঁরা অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েছেন। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন গরু বিক্রেতারা হলেন আলমাস (৪০), রাজীব (১৬), আলিম (১৬), আমির উদ্দিন (৬০), মিজান (৩২), ফরহাদ (১৫) ও সাহেব আলী (৬০)।

চিকিৎসার জন্য সাতজনকে হাসপাতালে নিয়ে গেছেন তাদের কয়েকজন সহকর্মী। এদের একজন মনির হোসেন। তিনি জানান, সবার বাড়ি ফরিদপুর কোতোয়ালী নতুন ভাঙ্গা গ্রামে। সেখান থেকেই তাঁরা কয়েকটি গরু নিয়ে বালুরমাঠ হাটে যান।

মনির জানান, তাঁরা নিজের উদ্যোগে হাটে রান্নাবান্না করে খাওয়াদাওয়া করেন রাতে। খাওয়ার পর পরই সাতজন গরু বিক্রেতা অচেতন হয়ে পড়েন। দ্রুত তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

মনির হোসেন আরো জানান, ধারণা করা হচ্ছে ওই রান্না করা খাবারের মধ্যে হাটে থাকা অজ্ঞান পার্টির সদস্যরা চেতনানাশক মিশিয়ে তাঁদের অচেতন করে ফেলে। তবে এ ঘটনায় কোনো টাকা-পয়সা খোয়া যায়নি।

ঢাকা মেডিকেলের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) বাবুল মিয়া জানান, চিকিৎসকের নির্দেশ অনুযায়ী সবাইকে জরুরি বিভাগে নিয়ে পেট পরিষ্কার করা হয়। বর্তমানে তাঁরা মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com