রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে অজ্ঞান পার্টির ৫৭ সদস্য গ্রেফতার

গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে অজ্ঞান পার্টির ৫৭ সদস্য গ্রেফতার

 ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের একাধিক টিম গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান পরিচালনা করে অজ্ঞান পার্টির ৫৭ সদস্যকে গ্রেফতার করেছে।

গত ১৭ আগস্ট,২০১৮ তারিখ গোয়েন্দা পশ্চিম বিভাগের কয়েকটি টিম শ্যামপুর ও জুরাইন এলাকায় অভিযান করে ৭ জন এবং সিরিয়াস ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের কয়েকটি টিম রাজধানীর গুলিস্থান, নিউমার্কেট, শাহবাগ এলাকায় অভিযান করে ৩১ জন, গোয়েন্দা পূর্ব বিভাগের একটি টিম সায়েদাবাদ এলাকায় অভিযান করে ৭ জন ও গোয়েন্দা দক্ষিণ বিভাগের একটি টিম নিউমার্কেট এলাকা হতে ১২ অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেফতার করে।

আজ ১৮ আগস্ট’১৮ দুপুর ২ টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ সংক্রান্তে বিস্তারিত বলেন ডিবি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ আবদুল বাতেন পিপিএম।

গ্রেফতারের সময় অজ্ঞান পার্টির সদস্যদের নিকট হতে সর্বমোট ৫৫৩ টি চেতনা নাশক ট্যাবলেট, ৭ কৌটা মলম ও ৭ বোতল বিষ মিশ্রিত পানীয় উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত অজ্ঞান পার্টির সদস্যরা জানায়, প্রথমে তারা কোন ব্যক্তিকে টার্গেট করে সখ্যতা স্থাপন করে। এরপর তাদের অপর সদস্যরা টার্গেটকৃত ব্যক্তি ও তাদের সদস্যকে ট্যাবলেট মিশ্রিত খাদ্যদ্রব্যের আমন্ত্রণ জানায়। টার্গেটকৃত ব্যক্তি রাজি হলে ট্যাবলেট মিশ্রিত খাদ্যদ্রব্য তাকে খাওয়ায় এবং নিজেদের সদস্যরা সাধারণ খাবার গ্রহণ করে। খাদ্য দ্রব্য গ্রহনের পর টার্গেটকৃত ব্যক্তি অচেতন হলে তারা তার মূল্যবান দ্রব্যাদি নিয়ে দ্রুত চলে যায়। এক্ষেত্রে অজ্ঞান পার্টির সদস্যরা খাদ্যদ্রব্য হিসেবে চা, কফি, জুস, ডাবের পানি, পান, ক্রিম জাতীয় বিস্কিট ইত্যাদি ব্যবহার করে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com