শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:১১ পূর্বাহ্ন

ঈদে বেশ ক’টি ছবি মুক্তি পেতে যাচ্ছে

ঈদে বেশ ক’টি ছবি মুক্তি পেতে যাচ্ছে

ঈদে ছবি মুক্তি দেওয়ার প্রক্রিয়ার অংশ হিসেবে এখন সেন্সর বোর্ডের দিকে প্রযোজক ও নির্মাতাদের নজর।  ঈদে বেশ ক’টি ছবি মুক্তি পেতে যাচ্ছে। সোমবার চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে দুই ছবি ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, সেন্সর ছাড়পত্র পেলেই ঈদে নিশ্চিত মুক্তি পাবে ক্যাপ্টেন খান। এরই মধ্যে ছবির হল বুকিং শুরু হয়েছে এবং প্রায় ১০০ হল চূড়ান্ত হয়েছে। সোমবার ছবিটি জমা দেওয়া হয়েছে।

‘মনে রেখো’ ছবিটি প্রযোজনা করছে হার্টবিট প্রডাকশন। প্রযোজক জানান, চলতি সপ্তাহেই সেন্সর ছাড়পত্র পাবে ‘মনে রেখো’। আর ছাড়পত্র পেলেই ছবিটি ঈদে মুক্তি পাবে। এই ঈদেই ছবিটি মুক্তি দিতে চাই।ছবির মান খুব ভালো। দর্শক ঈদে এমন ছবি দেখে আনন্দ পাবে।

‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয় করেছেন চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী। এবার ঈদে শাকিব-বুবলী জুটির এই একটি মাত্র ছবি আসছে। ‘মনে রেখো’ ছবিতে অভিনয় করেছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত ও বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ঈদে মুক্তিপ্রাপ্ত এই দুই ছবিই নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন।

আজ মঙ্গলবার সেন্সরে ‘মাতাল’ ছবিটি জমা দেয়া হয়েছে বলে জানা গেছে। সাইমন-অধরা অভিনীত এই সিনেমাটিও আছে ঈদে মুক্তির মিছিলে। এরই মধ্যে মাতালের ফাস্ট লুক প্রকাশিত হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com