August 21, 2018, 5:35 pm

সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতি ঈদের দিন শুভেচ্ছা বিনিময় করবেন ঈদ শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয় : প্রধানমন্ত্রী রাজধানীতে কোরবানি পশুর বর্জ্য অপসারণে হটলাইন চালু গ্রেনেড হামলার নীল নকশা ও বাস্তবায়ন হয়েছে তারেক রহমানের নির্দেশে : সেতুমন্ত্রী ২০ লক্ষ বাংলাদেশী জালনোটসহ ১ জন গ্রেফতা জাতি ভয়াবহতম গ্রেনেড হামলার ১৪তম বার্ষিকী পালন করবে। সাত গরু ব্যবসায়ী রাতের খাবার খেয়ে অজ্ঞান প্রধানমন্ত্রীর বাল্যবিবাহ বিরোধী প্রচারণার জন্য দু’টি ইউনিসেফ পুরস্কার গ্রহণ রাজধানীতে বাণিজ্যিক ব্যাংকের প্রত্যেকটি শাখায় ঈদের খরচ ও কোরবানির পশু কেনার টাকা তোলার হিড়িক ছিল গ্রাহকদের আগামীকাল বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়করাজ রাজ্জাকেরর প্রথম মৃত্যুবার্ষিকী ।
কমলনগরে পরকিয়ায় বাধা, গ্রাম পুলিশকে মারধোর

কমলনগরে পরকিয়ায় বাধা, গ্রাম পুলিশকে মারধোর

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর :
লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার তোরাবগঞ্জ  ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গ্রাম পুলিশ মনির হোসেনকে একই এলাকার জাবের বাপের বাড়ীর মন্তাজের রহমানের ছেলে বেলাল হোসেন (৩২),হেলাল হোসেন(২৮) ও আবদুল মালেকের ছেলে রুবেল হোসেন বেদম মারধোর করে স্থানীয় এরশাদ গাঁ মসজিদের সামনে ফেলে যায়।
ঘটনার বিবরণে জানা যায়, বেলাল ও একই এলাকার মোল্লা বাড়ীর মিলন একসাথে প্রবাসে থাকে। বেলাল ছুটিতে বাড়ীতে আসার সময় মিলনের কিছু মালপত্র আনে। সে সুবাদে মিলনের স্ত্রী দুই সন্তানের জননী মুন্নী বেগমের সাথে সম্পর্ক তৈরী হয়।ঘটনা জানাজানি হলে এনিয়ে মিলনের বাবা শাহজাহান মোল্লা বেলাল ও তার বাবা মন্তাজ মিয়াকে সতর্ক করে।তবুও বেলাল ও মুন্নী বেগম তাদের অবৈধ সম্পর্ক চালিয়ে যেতে থাকে।
তারপর ঘটনার দিন শনিবার দিবাগত রাতে বেলাল ও মুন্নী বেগম গোপন অভিসারে মিলিত হলে মিলনের বাবা টের পেয়ে ছোট ভাই মনির হোসেনসহ তাকে হাতেনাতে ধরে স্থানীয় ইউপি সদস্য সিরাজ মেম্বারকে জানিয়ে গ্রাম পুলিশ মনিরের কাছে সোপর্দ করে।মনির বেলালকে পরিষদে নিয়ে যাওয়ার সময় পথে বেলালের ভাই হেলাল ও রুবেল পাকড়াও করে ধরে মনির হোসেনকে বেদড়ক মারপিট করে বেলালকে ছিনিয়ে নিয়ে যায়।
স্থানীয়রা বেলালকে উদ্ধার করে কমলনগর উপজেলা হাসপাতালে ভর্তি করে।ইউপি চেয়ারম্যান ফয়সাল আহমেদ রতন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার গ্রাম পুলিশ অসুস্থ, চিকিৎসা চলছে।সুস্থ হলে স্থানীয়ভাবে সমাধান করা হবে।

Please Share This Post in Your Social Media

Comments are closed.




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com