শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:১৬ অপরাহ্ন

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যক্তিগত চেম্বারসমূহে বিনামূল্যে চিকিৎসা দেওয়ার অঙ্গিকার ব্যক্ত করেছেন চিকিৎসক নেতৃবৃন্দ

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যক্তিগত চেম্বারসমূহে বিনামূল্যে চিকিৎসা দেওয়ার অঙ্গিকার ব্যক্ত করেছেন চিকিৎসক নেতৃবৃন্দ

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যক্তিগত চেম্বারসমূহে বিনামূল্যে চিকিৎসা দেওয়ার অঙ্গিকার ব্যক্ত করেছেন চিকিৎসক নেতৃবৃন্দ।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিমের আহ্বানে চিকিৎসকদের বিভিন্ন সমিতির নেতৃবৃন্দ এ অঙ্গিকার ব্যক্ত করেন।
আজ সচিবালয়ে ফেডারেশন অব মেডিকেল সোসাইটিস বাংলাদেশ’র একটি প্রতিনিধি দলের সঙ্গে মতবিনিময়কালে স্বাস্থ্যমন্ত্রীর আহবানে চিকিৎসকরা এই ঘোষণা দেন। মোহাম্মদ নাসিম ওই মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
চিকিৎসকদের বিশেষায়িত পেশাভিত্তিক ২৬টি সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক ফেডারেশন অব মেডিকেল সোসাইটিস’র সদস্য।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এ মতবিনিময সভায় বিদেশ থেকে চিকিৎসক এনে বাংলাদেশে রোগী দেখার ব্যাপারে স্বাস্থ্য মন্ত্রণালয় ও বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) অনুমোদন নিশ্চিত করার নির্দেশনা দেন। এক্ষেত্রে বিদ্যমান নীতিমালা কঠোরভাবে মেনে চলার জন্যও বিএমডিসিকে নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।
স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব জিএম সালেহ উদ্দিনসহ ফেডারেশনের আহ্বায়ক অধ্যাপক ডা. মাকসুদুল আলম, অধ্যাপক ডা. কামরুল হাসান মিলন, অধ্যাপক ডা. লায়লা আরজুমান্দ, অধ্যাপক ডা. বিল্লাল আলম, অধ্যাপক ডা. আহমেদুল কবির, অধ্যাপক ডা. ওয়ালিউল আলম এ সময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com