শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে পেছন থেকে বাসের ধাক্কা, বাস চালকের লাইসেন্স নেই

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে পেছন থেকে বাসের ধাক্কা, বাস চালকের লাইসেন্স নেই

গতকাল শুক্রবার রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের গাড়িতে মিরপুর রোডের কলেজ গেট এলাকায় পেছন থেকে ধাক্কা দিয়েছে নিউ ভিশন পরিবহনের একটি বাস। বাসটি পুলিশ জব্দ করেছে।

চালক ও তাঁর সহকারীকে (হেলপার) আটক করা হয়েছে। জানিয়েছে পুলিশ এই বাসচালকেরও কোনো ড্রাইভিং লাইসেন্স নেই বলে । সারা দেশে ট্রাফিক সপ্তাহ চলার মধ্যেই এ ঘটনা ঘটল।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার জানিয়েছেন, শুক্রবার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ বাসচালক মানিক মিয়া ও তাঁর সহকারী ইব্রাহীমকে আটক করেছে। বাসটি মন্ত্রীর গাড়িকে পেছন থেকে হালকা ধাক্কা দেয়। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী গাড়িতেই ছিলেন। তবে তিনি আঘাতপ্রাপ্ত হননি।

পুলিশ জানায়, স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে একজন রোগী দেখতে গিয়েছিলেন। বের হয়ে যাওয়ার সময় নিউ ভিশন পরিবহনের বাসটি পেছন থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে বহনকারী গাড়িতে ধাক্কা দেয়।

শনিবার (১১ আগস্ট) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমীন। আদালত চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমনকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2017 Asiansangbad.Com
Design & Developed BY ThemesBazar.Com