শিরোনাম :
বিশ্বকাপ ফুটবল খেলায় জয় পেয়েছে সুইডেন, বেলজিয়াম এবং ইংল্যাণ্ড অবৈধ অভিবাসন প্রত্যাশী মা বাবার কাছ থেকে শিশুদের পৃথক করার ট্রাম্প প্রশাসনের নীতির পক্ষে যুক্তি দিচ্ছেন যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ নিরাপত্তা প্রধান বিডি নিউজ ২৪ ডটকমের ওয়েবসাইট বন্ধের নির্দেশ রাশিয়া বিশ্বকাপ ২০১৮ টিভিতে আজকের খেলা চীন গেলেন উত্তর কোরিয়ার নেতা কিম রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযান মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৩৩ জন গ্রেফতার রাশিয়া যাওয়ার পথে মারাত্মক দুর্ঘটনারি মুখে পড়েছিল সৌদি আরবের ফুটবল টিম গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী কে বিজয়ী করতে প্রচার-প্রচারণায় নামছে কেন্দ্রীয় ১৪ দল।  যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরীয় সেনাবাহিনী আসন্ন যৌথ মহড়াটি বাতিল গত বছর ১০ লাখ ৮ হাজার ৫২৫ জন কর্মী প্রেরণ করে দেশের বৈদেশিক কর্মসংস্থানের ইতিহাসে সর্বোচ্চ রেকর্ড স্থাপন করেছে : নুরুল ইসলাম

বিশ্বকাপ ২০১৮ রাশিয়া-৫ সৌদি আরব-০

 উদ্বোধনী ম্যাচটি স্মরণীয় করে রাখলো স্বাগতিক রাশিয়া। ৫-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে সৌদি আরবকে। এদিন রাশিয়ার বিপক্ষে কোনও প্রতিরোধই গড়তে পারেনি ওসামা-ফাহাদরা। লুঝনিকিতে ঝমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা উঠার পরপরই রাশিয়া বড় জয় দিয়ে রাশিয়া বিশ্বকাপ ২০১৮ শুরু করে

উদ্বোধনী অনুষ্ঠানের পর ভিআইপি বক্সে বসেই পুরোটা সময় সেই ম্যাচ দেখেছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ছিলেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান ও ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো।

আর এ জয়ের পর পুতিন খেলোয়াড়দের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ফোন করেছেন রাশিয়ার কোচ স্তানিস্লাভ চেরচেশভকে। চেরচেশভই এই তথ্য নিশ্চিত করেছেন।

চেরচেশভ জানান, খেলার পরপরই প্রেসিডেন্ট আমাকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন। বলেছেন, খুব ভালো খেলেছো। যা হচ্ছে ভালো হচ্ছে। এভাবেই চালিয়ে যাও…। দলের সবার জন্য আমার শুভেচ্ছা ও অভিনন্দন।

তবে ৫-০ গোলে জয়ের পর রাশিয়ার কোচ বলেন, আমরা ঠিক পথেই এগোচ্ছি। আজকের ম্যাচের পর অন্তত সেটাই প্রমাণ হয়। আপাতত আজকের জয়ের পাতা উল্টে রাখতে চাই। পরের ম্যাচ নিয়ে ভাবতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..