শিরোনাম :
বিশ্বকাপ ফুটবল খেলায় জয় পেয়েছে সুইডেন, বেলজিয়াম এবং ইংল্যাণ্ড অবৈধ অভিবাসন প্রত্যাশী মা বাবার কাছ থেকে শিশুদের পৃথক করার ট্রাম্প প্রশাসনের নীতির পক্ষে যুক্তি দিচ্ছেন যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ নিরাপত্তা প্রধান বিডি নিউজ ২৪ ডটকমের ওয়েবসাইট বন্ধের নির্দেশ রাশিয়া বিশ্বকাপ ২০১৮ টিভিতে আজকের খেলা চীন গেলেন উত্তর কোরিয়ার নেতা কিম রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযান মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৩৩ জন গ্রেফতার রাশিয়া যাওয়ার পথে মারাত্মক দুর্ঘটনারি মুখে পড়েছিল সৌদি আরবের ফুটবল টিম গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী কে বিজয়ী করতে প্রচার-প্রচারণায় নামছে কেন্দ্রীয় ১৪ দল।  যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরীয় সেনাবাহিনী আসন্ন যৌথ মহড়াটি বাতিল গত বছর ১০ লাখ ৮ হাজার ৫২৫ জন কর্মী প্রেরণ করে দেশের বৈদেশিক কর্মসংস্থানের ইতিহাসে সর্বোচ্চ রেকর্ড স্থাপন করেছে : নুরুল ইসলাম

কলম্বিয়া সীমান্তে সামরিক অভিযানে ফার্কের ১৬ সদস্য নিহত

কলম্বিয়ার ভেনিজুয়েলা সীমান্তবর্তী এলাকায় সামরিক অভিযানে সাবেক গেরিলা গোষ্ঠী ফার্কের ১৬ ভিন্নমতাবলম্বী সদস্য নিহত হয়েছে। বুধবার দেশটির সেনাবাহিনী একথা জানিয়েছেন।

কলম্বিয়ার প্রেসিডেন্ট জুয়ান ম্যানুয়েল সান্তোস টুইটারে বলেন, আমরা এসব অপরাধীর বিরুদ্ধে আমাদের নজরদারি কমাবো না। প্রতিরক্ষামন্ত্রী লুইস কার্লোস বিলেগাস সাংবাদিকদের বলেন, এ অভিযানে বিদ্রোহী কমান্ডার অ্যালেক্স রেন্ডন নিহত হয়ে থাকতে পারেন।

সেনাবাহিনী এক বিবৃতিতে জানায়, কলম্বিয়ার আরাউকা অঞ্চলের ফরটুল পৌর এলাকায় এ অভিযান চালানো হয়। গ্রুপটি ওই এলাকার স্থানীয় একটি হাসপাতাল, তেল স্থাপনা ও নিরাপত্তা বাহিনীর সদস্যদের লক্ষ্য করে হামলা চালায়।

গ্রুপটি ন্যাশনাল লিবারেশন আর্মির বা ইএলএন স্থানীয় নেতাদের নিয়ে গঠিত। তারা আরাকুয়া, বোয়াকা ও কাসানার অঞ্চলের মাদক পাচারের নিয়ন্ত্রণ নেয়ার চেষ্টা চালায়। এর পাশাপাশি তারা চাঁদাবাজি, অস্ত্র পাচার ও সন্ত্রাসী হামলার পরিকল্পনাও গ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..