শিরোনাম :
বিশ্বকাপ ফুটবল খেলায় জয় পেয়েছে সুইডেন, বেলজিয়াম এবং ইংল্যাণ্ড অবৈধ অভিবাসন প্রত্যাশী মা বাবার কাছ থেকে শিশুদের পৃথক করার ট্রাম্প প্রশাসনের নীতির পক্ষে যুক্তি দিচ্ছেন যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ নিরাপত্তা প্রধান বিডি নিউজ ২৪ ডটকমের ওয়েবসাইট বন্ধের নির্দেশ রাশিয়া বিশ্বকাপ ২০১৮ টিভিতে আজকের খেলা চীন গেলেন উত্তর কোরিয়ার নেতা কিম রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযান মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৩৩ জন গ্রেফতার রাশিয়া যাওয়ার পথে মারাত্মক দুর্ঘটনারি মুখে পড়েছিল সৌদি আরবের ফুটবল টিম গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী কে বিজয়ী করতে প্রচার-প্রচারণায় নামছে কেন্দ্রীয় ১৪ দল।  যুক্তরাষ্ট্র ও দক্ষিণ কোরীয় সেনাবাহিনী আসন্ন যৌথ মহড়াটি বাতিল গত বছর ১০ লাখ ৮ হাজার ৫২৫ জন কর্মী প্রেরণ করে দেশের বৈদেশিক কর্মসংস্থানের ইতিহাসে সর্বোচ্চ রেকর্ড স্থাপন করেছে : নুরুল ইসলাম

লক্ষ্মীপুর কারাগারে আসামির মৃত্যু

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :
লক্ষ্মীপুর জেলা কারাগারে মাদক মামলার আসামি আবদুর রাজ্জাক প্রকাশ কসাই রিপন (৪২) হৃদযন্ত্রের ক্রিয়া বদ্ধ হয়ে মারা যায়। গতকাল সন্ধ্যার পরে কারাগার থেকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। সে লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকার আবদুল হকের ছেলে।

জানা যায়, চলতি বছরের ১৯ জানুয়ারি মাদক মামলায় রাজ্জাককে আটক করা হয়। এরপর তিনি কারাগারে ছিল। গত কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিল। সোমবার বিকেলে বুকে ব্যাথা হলে তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর জেলা কারাগারের জেলার মো. শাহ আলম বলেন, রাজ্জাক কয়েকদিন ধরেই অসুস্থ। কিন্তু তার বুকের ব্যাথা বেশি হলে সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, রাজ্জাককে কারাগার থেকেই মৃত আনা হয়েছে। তার শরীরে বিভিন্ন যায়গায় গুটি বসন্তে চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..