শিরোনাম :
কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ঝিনাইদহ ১নং সাধূুুুহাটি ইউনিয়নে ২০১৮-২০১৯ সালের উম্মক্ত বাজেট ঘোষনা চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত লক্ষ্মীপুরে মাদক ব্যবাসয়ী গ্রেফতার লক্ষ্মীপুর কারাগারে আসামির মৃত্যু পঞ্চগড়ে চলতি মৌসুমে লিচু চাষিদের মুখে হাসি ফুটেছে মাদক বিরোধী অভিযান প্রশংসিত হলেও বিএনপির তা ভালো লাগছে না : ওবায়দুল কাদের। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ নাজিমের পরিবারকে কেন কোটি টাকা ক্ষতিপূরণ নয়- হাইকোর্ট ঈদের আগে ও পরে ৪ দিন সব সিএনজি স্টেশন ২৪ ঘণ্টা খোলা থাকবে :ওবায়দুল কাদের

হবিগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

নুর উদ্দিন সুমন হবিগঞ্জ হবিগঞ্জের মাধবপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় চার জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন আরও পাঁচ জন। মঙ্গলবার (১৫ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহতরা হলেন- নরসিংদী জেলার রায়পুরা উপজেলার তালুককান্দি গ্রামের ফজলুর রহমানের ছেলে বাস চালক ফরহাদ মিয়া (৫০), সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার নিয়ামতপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে আব্দুর রহমান (৪০), চাপাইনবাগঞ্জ জেলা সদরের জিতেন্দ্র চন্দ্র সরকারের ছেলে শ্যামল সরকার (৪০)। আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার শাহপুরে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যায়। গুরুতর আহত অবস্থায় ছয় জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন নিহত হয়।
ওসি জসিম উদ্দিন জানান, ‘নিহতদের লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনায় আক্রান্ত বাস ও ট্রাক জব্দ করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..