শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধনের তাগিদ দিয়েছেন গণমাধ্যমের প্রতিনিধিরা কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ঝিনাইদহ ১নং সাধূুুুহাটি ইউনিয়নে ২০১৮-২০১৯ সালের উম্মক্ত বাজেট ঘোষনা চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত লক্ষ্মীপুরে মাদক ব্যবাসয়ী গ্রেফতার লক্ষ্মীপুর কারাগারে আসামির মৃত্যু পঞ্চগড়ে চলতি মৌসুমে লিচু চাষিদের মুখে হাসি ফুটেছে মাদক বিরোধী অভিযান প্রশংসিত হলেও বিএনপির তা ভালো লাগছে না : ওবায়দুল কাদের। হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন অভিনেত্রী তাজিন আহমেদ নাজিমের পরিবারকে কেন কোটি টাকা ক্ষতিপূরণ নয়- হাইকোর্ট

ট্রাফিক আইন অমান্যকারীদের ৪০৩টি মোটর সাইকেল আটক

সোমবার ব্যস্ততম রাজধানীর বিভিন্ন এলাকার অভিযান পরিচালনা করে শুধু যারা উল্টো পথে গাড়ি চালিয়ে ট্রাফিক আইন ভঙ্গ করেছেন এমন ৩৩০ টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে ট্রাফিক পুলিশ। করেছেন জরিমানাও।

ট্রাফিক বিভাগ সূত্রে আরো জানানো হয়, উল্টো পথে গাড়ি চালানো ছাড়াও হাড্রোলিক হর্ণ ব্যবহারের দায়ে ৬২, হুটার বা বিকনলাইট লাগানোর জন্য ৯টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে ট্রাফিক বিভাগ। ব্যবস্থা নেওয়া হয়েছে মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ২০টি, গাড়ি চালানোর সময় মোবাইল বা এয়ারফোন ব্যবহার করার জন্য ৪৫ জন ব্যক্তির বিরুদ্ধে।

এ সময় মামলা খেয়েছে ৭৩৯টি মোটরবাইক আর আটক করা হয়েছে ৪০৩টি মোটর সাইকেল।

ট্রাফিক আইন অমান্যকারীদের প্রতি কঠোর হওয়ার নির্দেশনাও রয়েছে ডিএমপির সম্মানিত পুলিশ কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়ার। তিনি ট্রাফিক বিভাগের সকল কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেছেন-“ট্রাফিক আইন যেই অমান্য করুক তার বিরুদ্ধে কোন ছাড় নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর..